March 28, 2024, 3:41 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

খেলতে গেলে এমন ইনজুরি হবেই: মুস্তাফিজ

খেলতে গেলে এমন ইনজুরি হবেই: মুস্তাফিজ

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

ঈদের আগে দিন তিনেকের অনুশীলন শেষে ছুটিতে ক্রিকেটাররা। কিন্তু মুস্তাফিজুর রহমানের রুটিন ভিন্ন। চলছে চোট কাটিয়ে তার মাঠে ফেরার লড়াই। গতকাল বুধবারও মিরপুর একাডেমি মাঠে চলল কসরত। তার ফাঁকে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে আক্ষেপ করলেন নিজের চোট নিয়ে। দুষলেন ভাগ্যকে। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলার পর আফগানিস্তান সিরিজের আগে বাংলাদেশ দলের সঙ্গে একদিন অনুশীলন করতে পেরেছিলেন মুস্তাফিজ। সেদিনই জানান পায়ের অগ্রভাগে ব্যথার কথা। দুই দিন বিশ্রাম দেওয়া হয় তাকে। দল ভারতে যাওয়ার আগের দিন ব্যথা তীব্র হলে এমআরআই করানো হয়। তাতে ধরা পরে ‘হেয়ারলাইন ফ্র্যাকচার।’ আফগানিস্তান সিরিজ তাই আর খেলা হয়নি। তার সেই চোট নিয়ে বিতর্ক হয়েছে অনেকে। চোট এতটা গুরুতর, সেটা মুস্তাফিজ জানাননি বলে ক্ষোভ প্রকাশ করেছে বিসিবি। মুস্তাফিজের বারংবার চোট নিয়ে হতাশার কথা জানিয়েছেন বোলিং কোচ কোর্টনি ওয়ালশও।

মুস্তাফিজ অবশ্য দায় পুরোপুরি দিলেন নিজের ভাগ্যকে। খেলতে গেলে এমন ইনজুরি হবেই। এখন আমার কপালে এমন ছিল, কী আর করার আছে! আফসোস তো হয়ই। কিন্তু সব ক্রিকেটারের জন্যই এটি সত্য। আমি চেষ্টা করি সবসময় ফিট থাকার। তার পরও ইনজুরি হলে তো কিছু করার নেই।

মুস্তাফিজ জানালেন, চোট অনেকটাই ঠিক হয়ে এসেছে। ঈদের ছুটিতে বাড়ি গিয়েও চালিয়ে যেতে হবে কাজ। এখন অনেক ভালো অবস্থা। প্রায় তিন সপ্তাহ হয়ে গেছে। এখন পুনর্বাসন প্রক্রিয়ায় আছি। প্রতিদিনের রুটিন মেনে চলার চেষ্টা করছি। ঈদের জন্যও কয়েকদিনের প্রোগ্রাম দেওয়া হয়েছে আমাকে। যে পরিকল্পনা দেওয়া হয়েছে, সেটি মেনে চলার চেষ্টা করছি। ঈদের পর আবার পরীক্ষা করে দেখবে। অবস্থার উন্নতি হলেও সহসাই ফেরার সম্ভাবনা ক্ষীণ। ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট দলে তার না থাকাটা একরকম নিশ্চিতই। মুস্তাফিজের ঈদ আনন্দ তাই ভালো-মন্দ মিশিয়ে। বাড়িতে যাচ্ছি অনেক দিন পর। ঈদে বাড়ি গেলে ভালো লাগে। বাবা-মা ও পরিবারের সবাই থাকবে। টেস্ট দলে থাকতে পারলেও ভালো লাগত। এখন যেমন শুধু পরিবার নিয়ে থাকতে হবে, দলের সঙ্গে থাকলে দুই দিক থেকেই ভালো লাগত।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর