March 28, 2024, 8:28 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

কোটি টাকার ইয়াবাসহ শ্যামলী বাস আটক

কোটি টাকার ইয়াবাসহ শ্যামলী বাস আটক

ডিটেকটিভ নিউজ ডেস্ক

প্রতিকি ছবি

কক্সবাজার ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ৯৫ লাখ টাকা দামের ১৯ হাজার ইয়াবাসহ যাত্রীবেশী তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল শুক্রবার ভোররাত সোয়া তিনটায় নগরের কোতোয়ালী থানাধীন সৈকত হোটেলের সামনে চেকপোস্ট বসিয়ে ইয়াবার চালানটি আটক করা হয়। রর্‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান  জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন গতিবিধির গাড়ি তল্লাশি করার সময় শ্যামলী বাসটি (ঢাকামেট্রো-ব ১৪-৯৮৬৪) থামানোর নির্দেশ দেওয়া হয়। বাসটি থামলে যাত্রী ও গাড়ি তল্লাশির সময় তিনজন কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করে। ধাওয়া করে মো. সবুজ (৩২), পলাশ মণ্ডল (২৮) ও মো. নাসির হাওলাদারকে (৩০) আটক করা হয়।  এরপর তাদের পরা প্যান্টের পকেট ও চালকের আসনের পাশে সুকৌশলে লুকানো ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই সঙ্গে বাসটি জব্দ করা হয়।

আসামীরা জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, তারা ইয়াবাগুলো একে অপরের সহযোগিতায় যাত্রীবাহী বাসের মাধ্যমে পরিবহন করে কক্সবাজার থেকে ঢাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে। উদ্ধার করা ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৫ লাখ টাকা এবং জব্দ করা বাসের আনুমানিক মূল্য ১ কোটি টাকা।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর