March 19, 2024, 1:30 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

ওয়ারীতে কিশোর গ্যাং এর ৪ সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

মঙ্গলবার (৮ জুন) রাজধানীর ওয়ারী থানা এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ স্থানীয় ‘কিশোর গ্যাং’ এর মো. নাসির মোল্লা ওরফে রতন (২১), মো. সুজন (১৯), মো. সোনা মিয়া (৩২) ও অমিত রবি দাশ (২০) নামের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিন (র‌্যাব)-১০। এ সময় তাদের নিকট থেকে ২ টি সুইচ গিয়ার, ১ টি চাপাতি, ১ টি ছুরি, ৪ টি মোবাইল ফোন ও ১ হাজার ২ শত ৬০ টাকা জব্দ করা হয় বলে জানা যায়।
র‌্যাব সূত্র জানায়, মঙ্গলবার রাত ১০’টা থেকে ১১’টা পর্যন্ত সময়ে ওয়ারী থানাধীন অভিসার সিনেমা হল এবং বনগ্রাম এলাকায় অভিযান চালিয়ে ‘কিশোর গ্যাং’ এর এই চার সদস্যকে আটক করে র‌্যাব-১০ এর আভিযানিক দল। এই কিশোর অপরাধীরা স্থানীয়ভাবে পরিচিত কিশোর গ্যাং গ্রুপ- ‘মোল্লা’ এবং ‘সোনা’ গ্রুপের সদস্য। বিভিন্ন জনবিরল এমনকি জনসমাগমপূর্ণ স্থানেও তারা একাকী পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে আশেপাশের কেউ কিছু বুঝে ওঠার আগেই অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপসহ সাথে বহন করা দ্রব্যসামগ্রীর ব্যাগ প্রভৃতি ডাকাতি করে দ্রুত পালিয়ে যেত।
সূত্র আরো জানায়, এই কিশোর অপরাধীরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, ডাকাতি ও ছিনতাই ছাড়াও তারা মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়ায়-মহল্লায় মারামারি এবং স্থানীয় ভূমি দস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশীশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সাথে জড়িত রয়েছে। প্রায়শঃই তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে। এছাড়া তারা নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাং এর সাথে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও জড়াতো বলে জানা যায়। তাদেরকে ওয়ারী থানায় সোপর্দ করে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর