March 28, 2024, 8:56 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

ওজন নিয়ে ডিপ্রেশনে ছিলেন সমীরা!

ওজন নিয়ে ডিপ্রেশনে ছিলেন সমীরা!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রথম সন্তান হান্সের পর দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী সামীরা  রেড্ডি। স¤প্রতি, অভিনেত্রী ইনস্টাগ্রামে বেবিবাম্পের ছবি পোস্ট করেছেন। নেটদুনিয়ায় এই সুখবর দেওয়ার পাশাপাশি সমীরা শেয়ার করলেন তার প্রথম প্রেগনেন্সি পরবর্তী অভিজ্ঞতা।  সে সময় নাকি অভিনেত্রীর শরীরে এতটাই গত্তি লেগে গিয়েছিল যে মারাত্মক মোটা দেখাচ্ছিল তাকে। প্রকাশ্যে এসেছে সমীরার সেই সময়ের ছবিও। একসময়ে অভিনেত্রী তার শরীরী হিল্লোলে দর্শকদের ঘুম কেড়েছিলেন। সেই অভিনেত্রীর এহেন চেহারা দেখে অবাক হয়েছেন  নেটদুনিয়ার অনেকেই। কিন্তু কীভাবে হল এই অবস্থা? সমীরা বলেন, বিয়ের মাত্র কয়েক মাসের মধ্যেই গর্ভবতী হয়েছিলাম। ভেবেছিলাম সন্তান জন্মানোর পরই ফিরব কাজে।

কিন্তু হান্স ভ‚মিষ্ঠ হওয়ার পর ডাক্তার আমাকে বিশ্রামের পরমর্শ দিয়েছিলেন।

কোনওরকম শারীরিক কসরত না হওয়ার ফলে ওজন বেড়ে হয়েছিল ১০২ কেজি। গø্যামার ইন্ডাস্ট্রির তথাকথিত লাইফস্টাইল  মেনে সম্ভব হয়নি তখন। অভিনেত্রী জানান, লাইমলাইটে থাকার সমস্যা হল দর্শক সব সময়ে নায়িকাদের পারফেক্ট ফিগারে দেখতে পছন্দ করেন। ব্যক্তি জীবনে যাই পরিবর্তন হোক না কেন, তা নিয়ে ক্যামেরার সামনে দাঁড়ানো যাবে না। একসময়ে আমাকে  সেক্সি স্যাম বলে ডাকা হত। কিন্তু ছেলে হওয়ার আগে আমি বাড়ি থেকে বের হলেও লোকে আমাকে চিনতে পারত না। তারপরেও যখন আমার ওজন বেড়ে গিয়েছিল। তখনও সবাই বলত, এটা কী সামীরা? আত্মবিশ্বাস এতটাই কমে গিয়েছিল যে পুরোপুরি ডিপ্রেশনে চলে গিয়েছিলাম আমি। বাড়ি থেকে বেরোতে ভয় পেতাম। এরপর ওজন কমাতে থেরাপির সাহায্য নিয়েছি। শরীরের মেদ কমিয়ে পারফেক্ট ফিগার তৈরি করতে প্রায় ২ বছর লেগেছে। এখন আমার ফিগার আগের মতোই। আগের রুপে ফিরতে সময় লাগলেও আমি অনেক আনন্দিত।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর