March 19, 2024, 5:34 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

এবার হিমির সঙ্গে অপূর্ব যাত্রা শুরু

অনরাইন ডেস্কঃ

ঈদের আমেজ শেষ হলেও ছোট পর্দার তারকাদের অনেকেই এখনো শুটিং থেকে দূরেই রয়েছেন। তবে নাটকের মধ্যমণিরা কাজে ফিরতে শুরু করেছেন। এরইমধ্যে সোমবার থেকে অভিনেত্রীকে হিমিকে নিয়ে শুটিংয়ে অংশ নিলেন জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব। নাটকের নাম ‘ফিরে এসো সুরঞ্জনা’। তৌফিকুল ইসলামের পরিচালনায় এ নাটকে প্রথমবারের মত হিমি এবং অপূর্ব জুটি বেধে অভিনয় করবেন।

তৌফিকুল ইসলাম বলেন, অপূর্ব ভাইয়ার সঙ্গে দুটি কাজ হচ্ছে আমার। একটি ‘ফিরে এসো সুরঞ্জনা’ এবং অন্যটি ‘কমলাকান্ত’। ‘ফিরে এসো সুরঞ্জনা’ রোমান্টিক গল্পের নাটক, এটাতে হিমি কাজ করছেন। আর ‘কমলাকান্ত’ বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের বিখ্যাত রম্যব্যঙ্গ সংকলন, যেটা আমরা সবাই জানি।

জান্নাতুল সুমাইয়া হিমি বলেন, দুই প্রাক্তন প্রেমিক-প্রেমিকার গল্প নিয়ে নাটকটি। অপূর্ব ভাইয়াসহ এই পুরো টিমের সঙ্গে এটা আমার প্রথম কাজ। তবে কাজ করতে গিয়ে তেমনটা মনে হচ্ছে না। সবাই অনেক বেশি সাপোর্টিভ। মনে হচ্ছে, অনেক বছর ধরে কাজ করছি। সবকিছু মিলিয়ে দর্শক ভালো একটি কাজ উপহার পেতে যাচ্ছেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর