March 29, 2024, 8:58 pm

সংবাদ শিরোনাম
কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে লেপিডোসেলিম ওলিভাসিয়া প্রজাতির দু’টি মৃত জোড়া কচ্ছপ ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ হতে ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার সুন্দরগঞ্জে গাঁজাসহ ২ মটরসাইকেল জব্দ পার্বতীপুর উপজেলা জাতীয় পার্টির আয়োজনে চন্ডিপুর ইউনিয়নে মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভোলা বোরহানউদ্দিনে বজ্রপাতে ইটভাটার শ্রমিকের মৃত্যু, আহত ০৩ মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার

এবার কৃতির নতুন ভিডিও ভাইরাল

এবার কৃতির নতুন ভিডিও ভাইরাল

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কাজের ফাঁকে কিছুদিনের নিয়েছেন বলিউড অভিনেত্রী কৃতী শ্যানন। গত কদিন আগেই গরমের কয়েকটা দিন গার্লস গ্যাংদের সঙ্গে একান্তে সময় কাটাতে পাড়ি দিয়েছিলেন গোয়াতে। সেখানে গিয়েও ইনস্টাগ্রামে ভক্তদের প্রতি মুহূর্তের আপডেট দিয়ে গিয়েছেন কৃতি। তারই কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।  যেখানে দেখা যায় হলুদ বিকিনিতে ভরপুর আনন্দ করছেন সমুদ্র সৈকতে। সম্প্রতি কৃতী তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি জিমের ভিডিও পোস্ট করেছেন।  যেখানে আবেদনময়ী এই অভিনেত্রীকে শারীরিক কসরত করতে দেখা যাচ্ছে। সময়টা বেশ ভালো কাটছে কৃতির। গত কদিন আগে মুক্তি পাওয়া ছবি ‘লুকা ছুপি’ বক্স অফিসে দারুণ হিট। ছবিটি প্রায় ১২৫ কোটি টাকার ব্যবসা করে।  সমালোচক  থেকে শুরু করে দর্শক সকলেই প্রশংসা করেছে ছবিটির।

কার্তিক আরিয়ানের সঙ্গে তার জুটিও সকলের প্রশংসা কুড়িয়েছে। যদিও হাতে রয়েছে আশুতোষ  গোয়ারিকরের ‘পানিপথ’। যেখানে কৃতী ছাড়াও রয়েছে অনিল কাপুর ও সঞ্জয় দত্ত এবং ‘হাউজফুল ফোর’ এর মতো ছবি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর