March 29, 2024, 7:25 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

একসঙ্গে এবারই প্রথম নূর-তারিন

একসঙ্গে এবারই প্রথম নূর-তারিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বরেণ্য অভিনেতা আসাদুজ্জামান নূর অভিনয়ের মাঠ ছেড়ে রাজনীতির মাঠেই এখন বেশি ব্যস্ত । একান্ত অনুরোধেই মাঝে মাঝে কেবল তাকে অভিনয়ে দেখা যায়। সেই ধারাবাহিকতায় দীর্ঘ প্রায় দেড় বছরেরও বেশি সময় পর নতুন একটি টেলিফিল্মে অভিনয় করছেন তিনি। ঈদের জন্য নির্মিতব্য এই টেলিফিল্মের নাম ‘জলছবি’। প্রযোজনা প্রতিষ্ঠান বঙ্গবিডির প্রযোজনায় নাটকটি পরিচালনা করছেন হাসান রেজাউল। নাটকে আসাদুজ্জামানের বিপরীতে অভিনয় করছেন ছোটপর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী তারিন। আর এই নাটকের মাধ্যমে জীবনের প্রথমবার নূরের সঙ্গে কাজ করছেন। গত মঙ্গলবার রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে প্রথমদিনের শুটিং শেষ হয়েছে। টেলিফিল্মটির গল্প রচনা করেছেন শুভাশীষ সিনহা। এতে আসাদুজ্জামান নূরকে একজন কবি চরিত্রে এবং তারিনকে তার সহকারী চরিত্রে অভিনয়ে দেখা যাবে। আগামি ৯ আগস্ট টেলিফিল্মটির নির্মাণকাজ শেষ হবে। পরিচালক জানান, আগামি ঈদে টেলিফিল্মটি এনটিভিতে প্রচার হবে। টেলিফিল্মটি নিয়ে আপাতত কিছু বলতে আগ্রহী নন আসাদুজ্জামান নূর।

তবে আসাদুজ্জামান নূর কিছু না বললেও তার সঙ্গে কাজ করতে পেরে বেশ উচ্ছ্বসিত কণ্ঠে তারিন বলেন, মঙ্গলবার ছিল আমার অভিনয় জীবনের একটি স্বপ্ন পূরণের দিন। আমার অভিনয় জীবনের চলার পথে অনেক প্রখ্যাত, বিখ্যাত, গুণী শিল্পীদের সঙ্গে অভিনয় করার সুযোগ হয়েছে। কিন্তু শ্রদ্ধেয় আসাদুজ্জামান নূর আঙ্কেল’র সঙ্গে অভিনয় করার সৌভাগ্য হয়নি আমার কখনোই। বিগত দিনে তার সঙ্গে কাজ করার মতো এমন কোনো স্ক্রিপ্টও আসেনি আমার কাছে। আমার প্রযোজিত একটি নাটকে নূর আঙ্কেল অভিনয় করেছিলেন। কিন্তু তার সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ হয়নি আমার। কিন্তু অবশেষে আমার সেই স্বপ্ন পূরণ হলো। স্বাভাবিকভাবেই ভীষণ ভালোলাগা কাজ করেছে। তার সঙ্গে অভিনয় করার অভিজ্ঞতা চমৎকার। কিছু বিষয়ে নতুন করে জানলাম, যা আমার আগামি দিনের চলার পথে কাজে লাগবে। ধন্যবাদ পরিচালক হাসান রেজাউলকে। এর আগে তার পরিচালনায় আমি ল্যাবরেটরি নামের একটি নাটকে অভিনয় করেছিলাম।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর