March 29, 2024, 6:57 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

একশ’টা জোট করুন সমস্যা নাই: নাসিম

একশ’টা জোট করুন সমস্যা নাই: নাসিম

ডিটেকটিভ নিউজ ডেস্ক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জোট করেছেন ভাল কথা, একশ’টা জোট করুন কোনো সমস্যা নাই, তবে দেশে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবেন না। তা হলে সরকার কঠোর হাতে তা দমন করবে। গতকাল রোববার বিকেলে চুয়াডাঙ্গায় নব-নির্মিত ২৫০ শয্যার হাসপাতালের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি অভিযোগ করে বলেন, ‘ড. কামাল হোসেন বঙ্গবন্ধুর খুনিদের সঙ্গে জোট করে দেশে বিশৃঙ্খলা ও নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছেন।’

তিনি আরও বলেন, ‘ আমার লজ্জা হয় এই ভেবে যে-ড. কামাল হোসেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ স্নেহভাজন ছিলেন, তার মতো এমন একজন আইনজীবী কিভাবে দেশ বিরোধীদের সঙ্গে হাত মেলাতে পারেন।’  আগামী ১০ দিনের মধ্যে দেশে বর্তমান পরিস্থিতির বড় পরিবর্তন আসবে- ড. কামাল হোসেনের এমন বক্তব্যের জবাবে ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেন এটি ড. কামাল হোসেনদের দিবাস্বপ্ন ছাড়া আর কিছুই নয়। হাসপাতাল উদ্বোধনের সময় স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন- সাবেক শিল্পমন্ত্রী ও সাম্যবাদী দলের নেতা দিলীপ বড়ুয়া, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ সোলাইমান হক জোয়ার্দার ছেলুন এমপি, জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, সিভিল সার্জন ডা. খায়রুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ।

হাসপাতাল উদ্বোধনের পর বিকেলে চুয়াডাঙ্গা শহরের টাউনহল ফুটবল মাঠে ১৪ দলের জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর