March 28, 2024, 2:36 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

একজনকে চুম্বন, ডেট আরেকজনের সঙ্গে

একজনকে চুম্বন, ডেট আরেকজনের সঙ্গে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কয়েকদিন আগেই হৃতিক রোশনকে অন-স্ক্রিন চুমু খাওয়ার কথা বলেছিলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। দক্ষিণ ও বলিউডের এ অভিনেত্রী বলেছিলেন, একমাত্র হৃতিক রোশনকেই চুমু খেতে পারেন তিনি। অন্য কাউকে নয়। তবে হৃতিককে চুমু খেলেও ডেটে যেতে চান তিনি আরেকজনের সঙ্গে। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যে। তামান্না জানালেন, অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে ডেটে যেতে চান তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আর কেউ নন, একমাত্র ভিকির সঙ্গেই ডেটে যেতে চান তিনি। দক্ষিণের ছবিতে অত্যন্ত জনপ্রিয় তামান্না ভাটিয়া।

এর পর অজয় দেবগণের সঙ্গে হিম্মতওয়ালা করে বলিউডে পা রাখেন তিনি। এসএস রাজামৌলির ‘বাহুবলী’ করে আরো খ্যাতি পেয়েছেন নায়িকা। অন্যদিকে, ভিকি কৌশলের এখন সময়টাই ভালো চলছে। একের পর এক হিট। হাতে নতুন নতুন ছবির অফার। এরইমধ্যে আবার তামান্নার ডেটে যাওয়ার কথা। সব মিলিয়ে বেশ জমে উঠেছে গোটা বিষয়টা। তামান্নার এই ডেটে যাওয়ার বিষয়টি এরইমধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মিশ্র প্রতিক্রিয়াও দেখা গেছে নেটিজেনদের মাঝে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর