March 19, 2024, 3:23 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

ইসলামপুরে মাইকের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা ভাতিজার মৃত্যু

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর) প্রতিনিধিঃঃ

জামালপুরের ইসলামপুরে মনোহারী হালখাতার মাইকের তারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে ঘটনাটি ঘটে ।

এলাকাবাসী জানায়, আঃ রহিমের ছেলে রিপন এর মনোহারী দোকানে মাইক বাজিয়ে হালখাতা চলছি। এসময় দোকানের পাশে হালখাতার মাইকটি শাহজামাল আকন্দের ছেলে মাদ্রাসা পড়ুয়া ছাত্র আলিফ আকন্দ(১২) গজল গাইতে গেলে চাচা রিপন আকন্দ মাইকের বাশেঁর খুটি  অন্য দিকে ঘুরানোর সময় হর্ণ বৈদ্যুতির তারের সংস্পর্শে জড়িয়ে পড়ে।

মাইকের তার বিদ্যুৎ হয়ে গেলে আলিফ হাসান (১২)এর হাতে থাকা মাউথপিচ ও তার বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যায়। এসময় আলিফ হাসানকে বাচাঁতে গিয়ে দোকান মালিক রিপন (৩৫) মাইকের ব্যাটারী ও সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে দোকান মালিক রিপনও ঘটনাস্থলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায়।

এ ঘটনায় নিহত উভয় পরিবারের শোকের মাতম চলছে। ইসলামপুর থানার ওসি মোহাম্মদ মাজেদুর রহমান ঘটনার সত্যাতা নিশ্চিত করেছেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর