March 29, 2024, 3:39 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

ইনস্টাগ্রামের ‘স্টোরিজ’ হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসেই

ইনস্টাগ্রামের ‘স্টোরিজ’ হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসেই

ডিটেকটিভ প্রযুক্তি ডেস্ক

ইনস্টাগ্রাম স্টোরিজ সরাসরি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস হিসেবে আপলোড করতে পারবেন ব্যবহারকারীরা। এই সুবিধা আনতে ছোট একটি পরীক্ষা চালাচ্ছে ইনস্টাগ্রাম আর হোয়াটসঅ্যাপের মালিক প্রতিষ্ঠান ফেইসবুক।

নতুন এই ফিচার ব্যবহারকারীদেরকে তাদের ছবি, ভিডিও আর জিফগুলো ইনস্টাগ্রাম থেকে হোয়াটসঅ্যাপে সরাসরি আপলোড করতে দেবে। এই পোস্টগুলো মেসেজিং সেবাদাতা অ্যাপটি থেকে ২৪ ঘণ্টা পর উধাও হয়ে যাবে- উল্লেখ করা হয়েছে আইএএনএস-এর প্রতিবেদনে।

হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস হিসেবে দেওয়া ইনস্টাগ্রাম স্টোরি হোয়াটসঅ্যাপের অন্যান্য কনটেন্টের মতো সংকেতায়িত হয়ে যাবে বলে প্রযুক্তি সাইট টেকক্রাঞ্চ-এর প্রতিবেদনে বলা হয়েছে।

ফেইসবুক-এর মুখপাত্র বলেন, “আমরা সবসময় ইনস্টাগ্রামের অভিজ্ঞতা উন্নত করতে আর যে কোনো মূহুর্ত শেয়ার করার পদ্ধতি আরও সহজ করতে বিভিন্নভাবে পরীক্ষা চালাচ্ছি।”

ফেইসবুক প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গ এক ঘোষণায় বলেন, ‘ইনস্টাগ্রাম স্টোরিজ’ আর ‘হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস’- দুটি ফিচারেরই এখন দৈনিক সক্রিয় ব্যবহারকারীর সংখ্যা এখন ৩০ কোটি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর