March 28, 2024, 5:18 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

আলফাডাঙ্গায় সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যানের অভিযোগ-সরকারের উন্নয়নমূলক কাজে বাঁধা দিতে চান কুচক্রীমহল

কবীর হোসেন,আলফাডাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধিঃ

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ফরিদপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি ইনামুল হাসান এক সংবাদ সম্মেলন করেছেন।
গত ৯ ফেব্রুয়ারী রবিবার ১১টার দিকে গোপালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি।
তিনি জানান, ‘আমি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আওয়ামী পরিবারে একনিষ্ঠ কর্মী। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নকালে আমি ছাত্রলীগের সকল কর্মকান্ডে সম্পৃক্ত ছিলাম। পরবর্তীতে নৌকা প্রতীক নিয়ে গত ইউনিয়ন নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করি।
তিনি বলেন, আমি সরকারের উন্নয়ন কাজে সহযোগিতা করে আসছি। তিনি আরো বলেন,সরকারের উন্নয়নমূলক কাজে বাঁধা দিতে চান কুচক্রীমহল। একারণে তারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।
তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে দৈনিক পত্রিকা, বিভিন্ন অনলাইন পত্রিকা, ফেসবুকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে বানোয়াট বিভিন্ন মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে।
এই সংবাদ প্রকাশিত হওয়ায় ব্যক্তিগতভাবে ক্ষুব্ধ হয়েছি এবং আমার পরিবার এবং আমার ইউনিয়ন পরিষদের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। আমি এ সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
এ সময় গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য ওবাইদুর রহমানসহ ইউপি সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য ও আ.লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রাইভেট ডিটেকটিভ/০৯ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর