March 29, 2024, 4:43 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

অজ রংপুরে যাত্রা শুরু করেছে ১০০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল

রংপুর ব্যুরোঃ
উত্তরাঞ্চলে এই প্রথম রংপুর বিভাগের বৃহত্তম স্বাস্থ্য কেন্দ্র  রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে (রমেক)করোণা আক্রান্ত রোগীদের সেবা দেওয়ার জন্য যাত্রা শুরু হল১০০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল। এ হাসপাতালে  সংকটাপন্ন করোনা রোগীদের জন্য ১০ শয্যার আইসিইউ সাপোর্টের ব্যবস্থা রাখা হয়েছে।
আজ দুপুরে রমেকে  হাসপাতালটির উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম। এ সময় স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ হাসপাতালে চিকিৎসক, নার্স, আয়া, ক্লিনার, স্বাস্থ্য কর্মী নিয়োগসহ করোনা রোগীদের চিকিৎসায় পর্যাপ্ত ঔষধের ব্যবস্থা করা হয়েছে বলে জানাগেছে।
প্রাইভেট ডিটেকটিভ/১৯ এপ্রিল ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর