June 14, 2021, 9:29 pm

শিরোনাম :
বোট ক্লাবের কমিটি থেকে নাসির বহিষ্কার ন্যায়বিচার পাব: পরীমনি বগুড়ায় ৭ ইউনিয়নের প্রবেশপথ বন্ ভারতে পাচারের সময় শিশুসহ আটক ৭ দুমকিতে জামাই’র হাতে শ্বাশুড়ি খুন নাটোরের বড়াইগ্রামে পারিবারিক কলহের জেরে এক ব্যাক্তির আত্মহত্যা ঝিনাইদহ থেকে ডাকাতি হওয়া পাটভর্তি ট্রাক খুলনা থেকে উদ্ধার, গ্রেফতার-০৭ মোগলাবাজারে প্রতিপক্ষের গাড়ীতে সন্ত্রাসী হামলা সৌদিতে বাস করা ছাড়া কেউ হজ করতে পারবে না ৫ লাখ টাকা জরিমানা, ৩ ম্যাচে নিষিদ্ধ সাকিব সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার কেরাণীগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা পেটের ভিতরে ইয়াবা বহন; কারবারি শহিদুল আটক বেনাপোল স্হল বন্দর দিয়ে পন্য আমদানিতে কাষ্টমসের ৮ শর্ত জারি এবারে মৃত্যু ছাড়াল ১৩ হাজার বেড়েছে চিনি-আটার দাম, সব্জির বাজারে স্বস্তি ২ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি তারাগঞ্জে ব্র্যাকের কার্যালয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু সরিষাবাড়ীতে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে ১ জনের মৃত্যু যশোরে করোনা শনাক্ত বাড়ছেই ; আরও আক্রান্ত ১৪৮

২ কোটি ২০ লাখ টাকার হেরোইনসহ দুই কারবারী আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুনঃঃ

চলমান মহামারী- করোনাকালে মাদক ব্যবসায়ীরা অভিনব কায়দায় চালিয়ে যাচ্ছে তাদের মাদকের কারবার। এ অবস্থায় থেমে নেই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও। তাঁরা তাদের নিয়মিত দায়িত্বের অংশ হিসেবে এই করোনাকালেও চালাচ্ছে মাদক বিরোধী বিশেষ অভিযান। এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার (১ লা জুন) যাত্রাবাড়ি থানা এলাকা থেকে মো. সোহেল রানা (৩৫) ও মো. হুমায়ুন কবীর (২০) নামের দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।
র‌্যাব সূত্র জানায়, ‘মাছ বোঝই একটি মিনি ট্রাকে বিপুল পরিমান অবৈধ হেরোইনসহ কতিপয় মাদক ব্যাবসায়ী রাজশাহী থেকে রাজধানী ঢাকার যাত্রাবাড়ির দিকে আসছে।’ এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল অভিযানে নামে। তারা সম্ভাব্য রুট নির্ধারন করে যাত্রাবাড়ি থানাধীন গোলাপবাগ কোয়ালিটি সিএনজি ফিলিং স্টেশন লিমিটেডের সামনে গাড়ী তল্লাশী চেকপোষ্ট বসায়। দুপুর ১২’টার দিকে সন্দেহজনক অবৈধ মাদক বহনকারী মাছ বোঝাই মিনি ট্রাকটি আসতে দেখে ট্রাকের গতিরোধ করে র‌্যাব। এ সময় মাদক কারবারীরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ড্রাইভার সোহেল রানা ও হেলপার হুমায়ুন কবীরকে আটক করে র‌্যাব-১০ এর আভিযানিক দল। অটককৃতদের সাথে থাকা অপর দুই মাদক কারবারী পালিয়ে যায়। পরে উক্ত ট্রাকটি তল্লাশীকালে সোহেল রানা ও হুমায়ুন কবীরের দেখানো মতে ড্রাইভার ও হেলপারের সীটের মাঝখানের গোপন জায়গা থেকে একটি কালো রংয়ের কাপড়ের ব্যাগের ভিতর রক্ষিত ২১ টি স্বচ্ছ ইনটেক পলিথিনে প্যাক করা অবস্থায় হালকা বাদামী রংয়ের ২ কেজি ২ শত গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ কোটি ২০ লক্ষ টাকা। এ সময় তাদের দখলে থাকা মাদক পরিবহনে ব্যবহৃত মিনি ট্রাক নং- ঢাকা-মেট্রো-ড-১২-৩০৬৩ ও নগদ ২ হাজার ৫ শত টাকাও জব্দ করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবত ট্রাকযোগে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব-১০ সূত্র জানায়।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ