June 21, 2021, 12:03 am

শিরোনাম :
আফগানিস্তানের ৪০ জেলা তালেবানের দখলে করোনায় একদিনে আরো ৮২ মৃত্যু বন্ধ হচ্ছে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বাবা-মা-বোন হত্যায় ৪ দিনের রিমান্ডে মেহজাবিন শার্শার সীমান্তে গাজা ও ইজিবাইকসহ আটক-২ দিনাজপুর সদর এলাকা থেকে এক যুবকের লাশ ঊদ্ধার তানোর থানার অভিযানে চোলাইমদ সহ বিভিন্ন অপরাধের আসামি গ্রেফতার সুন্দরগঞ্জে কিশোরীর আত্মহত্যা আ’লীগ নেতার লাশ দাফন শেষে নিজেই লাশ হলেন লালপুরের বাদশা ফেঞ্চুগঞ্জে চুরি যাওয়া মোটরসাইকেল জগন্নাথপুরে উদ্ধার, গ্রেফতার ২ পীরগঞ্জে প্রেমের টানে একই গ্রামের ২মেয়েকে নিয়ে উধাও ট্রাক্টর ড্রাইভার! গোদাগাড়ীতে ১১ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা! রাজশাহীর মোহনপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ১ তানোরে পারিজারি মামলার গ্রেপ্তারী পরোয়ানার আসামী গ্রেপ্তার বেনাপোল স্থলবন্দর শ্রমিকদের ভ্যাকসিনের আওতায় আনার দাবি অপহরণের পর কিশোরীকে বিয়ে, যুবক কারাগারে সুন্দরগঞ্জে সুইপার সম্প্রদায়ের ষোড়শীকে অপহরণ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় ও পরিবেশ অধিদপ্তরের গাড়ি চালকদের হর্ণ না বাজানোর শপথ সুন্দরগঞ্জে যৌন হয়রানী ও প্রতারণার বিচারের দাবীতে মানববন্ধন বগুড়ায় মধ্যরাত থেকে ৭ দিনের লকডাউন

হেফাজতের অর্ধশত নেতার দুর্নীতি অনুসন্ধানে কমিটি

Spread the love

ডিটেকটিভ ডেস্কঃঃ

হেফাজতে ইসলামের নেতা জুনায়েদ বাবুনগরী ও মামুনুল হকসহ অর্ধশত নেতার বিরুদ্ধে সংগঠনের তহবিল আত্মসাত ও দুর্নীতির অভিযোগে অনুসন্ধানে নেমেছে দুদক। এ ব্যপারে অনুসন্ধানে ৬ সদস্যের তদন্ত কমিটি করেছে দুদক। ধবার দুদক সূত্রে এ তথ্য জানা যায়।

দুদক জানায়, হেফাজতে ইসলামের শীর্ষ এই নেতাদের বিরুদ্ধে অভিযোগ তারা সংগঠনের তহবিল, বিভিন্ন মাদরাসা, এতিমখানা ও ইসলামী প্রতিষ্ঠানের কোটি কোটি টাকা এবং ধর্মীয় কাজে আগত বৈদেশিক সহায়তা আত্মসাত করেছেন। বাংলাদেশ ব্যাংক ও দুদকের গোয়েন্দারা যাচাই-বাছাইয়ে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় কমিশন থেকে অনুসন্ধানের সিদ্ধান্ত নেওয়া হয়।পরিচালক আকতার হোসেন আজাদের নেতৃত্বে ওই কমিটির অপর সদস্যেরা হলেন, উপপরিচালক জাহাঙ্গীর আলম, নূরুল হুদা, সহকারি পরিচালক মামুনুর রশীদ চৌধূরী, সাইদুজ্জামান এবং উপসহকারী পরিচালক শহীদুর রহমান।

এই কমিটি হেফাজতের অর্ধশত নেতার সম্পদ অনুসন্ধান শুরু করেছেন।

//ইয়াসিন//

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ