,

শিরোনাম
রংপুরের পীরগঞ্জে খালাস পীর নামক স্থানে মোটরসাইকেল শোরুমে অগ্নিকান্ড। সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন মেট্রোরেলের কোচ ও ইন্জিন খালাস শুরু, সাথে সাথেই নদী পথে তা যাচ্ছে দিয়াবাড়ী মেট্রোরেলের ডিপোতে কুড়িগ্রামের এনআইডি জালিয়াতি করে স্ত্রীকে বোন বানানো আনিছুর গ্রেফতার সারিয়াকান্দিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এসএসসি পরীক্ষার্থীনী গুরুতর আহত প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সরিষাবাড়ীতে নৌকা বাইচ প্রতিযোগীতা উন্নয়ন পাগল সংসদ সদস্য মোঃ শাহে আলম

হিলিতে সরকারি কাগজপত্র জাল তৈরির অপরাধে দোকান মালিকসহ কর্মচারীকে এক মাসের জেল

হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ- মোকছেদুল মমিন মোয়াজ্জেম

দিনাজপুরের হিলিতে জাল ভোটার আইডি কার্ড ও পিএসসি’র সার্টিফিকেট সহ সরকারি বিভিন্ন কাগজপত্র তৈরির অপরাধে মা ফটোস্ট্যাট কম্পিউটার পেপার হাউজের মালিক গোলাম মোস্তফা কামাল সহ কর্মচারীকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন হাকিমপুর (হিলি) উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ-আলম।
বুধবার (১০ আগস্ট) দুপুরে হিলি বাজারে মা ফটোস্ট্যাট কম্পিউটার পেপার হাউজে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন তিনি।
হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ-আলম বলেন, হিলি বাজারের মা পেপার হাউজটি দীর্ঘদিন যাবৎ জাল ভোটার আইডি কার্ড ও পিএসসি সার্টিফিকেট  সহ সরকারি বিভিন্ন কাগজপত্র তৈরি করে আসছে। এর আগেও তাকে কয়েক বার সতর্ক করা হয়েছিলো। পুনরায় আজকে তার দোকানে সকল জাল কাগজপত্র ও কম্পিউটার সহ দোকান মালিক হিলি পাইলট স্কুলের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা কামাল ও তার কর্মচারীকে আটক করি। পরে সরকারি কাগজপত্র জাল তৈরির অপরাধে তাদের একমাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ