September 26, 2023, 2:04 am

সংবাদ শিরোনাম
আষাড় মাসের বৃষ্টি আশ্বিন মাসে অসময়ে বর্ষণে তলিয়ে গেছে রংপুরের নিম্ন অঞ্চল রংপুরে অনুষ্ঠিত হলো ‘বাসায় তৈরি খাদ্য সামগ্রী ও দেশী পণ্য প্রদর্শনী মেলা’ যাত্রীবাহী বাস তল্লাসি করে  বিদেশি মদ উদ্ধার, আটক ১ জন মৌলভীবাজারে ডিবির অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ২ কুড়িগ্রামে দুদিন ধরে বৃষ্টি, জনজীবন বিপর্যস্ত এক যুগ পর চৌদ্দগ্রাম পৌর বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কুয়াকাটায় ব্যবসায়ীর হাত-পায়ের রগ কর্তনকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন পার্বতীপুরে ‘হুগলীপাড়া আর্দশ যুব সংঘে’র ত্রি-বার্ষিক নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হাডুডু খেলা অনুষ্ঠিত  পানছড়িতে ভারতীয় পণ্য ও গাঁজাসহ চোরাচালান চক্রের ২ সদস্য আটক

হরিরামপুরে কিশোরীর মরদেহ উদ্ধার

হরিরামপুরে কিশোরীর মরদেহ উদ্ধার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা থেকে বৃষ্টি আক্তার (১৫) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে উপজেলার বাল্লা ইউনিয়নের সরাবদিনগর এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। বৃষ্টি ওই এলাকার দিনমজুর রমজান আলীর মেয়ে। নাম প্রকাশ না করার শর্তে এক প্রতিবেশি জানান, স্থানীয় এক ব্যক্তি বৃষ্টিকে বিয়ে করার জন্য পারিবারিকভাবে প্রস্তাব দেন। এতে সে রাজি না হওয়ায় দুপুরে খালি বাড়িতে পরিকল্পিতভাবে বৃষ্টিকে হত্যা করা হয়েছে বলে মন্তব্য করেন তিনি। হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান  বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মরদেহটি উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের গলাসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।  এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলেও জানান ওসি মো. লুৎফর।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর