February 1, 2023, 9:09 pm

সংবাদ শিরোনাম
জয়পুরহাটে অসহায় শীতার্তদের মাঝে পুলিশ সুপারের শীতবস্ত্র বিতরন জগন্নাথপুরে কমদামে সরকারি চাল কিনতে অভাবী মানুষের দীর্ঘ লাইন গাবতলীতে এতিমদের মাঝে বিএনপির শীতবস্ত্র বিতরণ রংপুরে সাংবাদিকের মোবাইল ও টাকা ছিনতাই ঘটনায় শীর্ষ সন্ত্রাসী মুরগী মিলন গ্রেফতার দলিল এক মৌজায় ভোগ করছেন অন্য মৌজায় মোংলায় যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত সারিয়াকান্দিতে ছিল গালা গুদাম থেকে চুরি যাওয়া ৩৬০ বস্তা চালের উদ্ধার মধুপুরের লাখো মানুষের স্পন্দন, কে এই সরকার সহিদ  পীরগঞ্জে ১৭তম স্ত্রীকে হত্যার দায়ে আবু সাঈদ কে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।  সরিষাবাড়িতে দুইদিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সোনাতলা পৌর মেয়র জাহাঙ্গীর আলম নান্নু গ্রেফতার

সোনাতলা প্রতিনিধিঃ

বগুড়ার সোনাতলা পৌরসভার মেয়র আলহাজ¦ জাহাঙ্গীর আলম আকন্দ ওরফে নান্নু মামলার হাজিরা দিতে গিয়ে জেলহাজতে গেছেন।২০১৬ সালে সোনাতলা পৌরসভা নির্বাচনের দিন আওয়ামীলীগ নেতা প্রভাষক রফিকুল ইসলাম মতিনকে হত্যার চেষ্টার ঘটনায় দায়ের করা জিআর ১৬৯৮ নং মামলার জামিন দিতে গেলে আজ সোমবার আদালত তার জামিন না মুন্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। একই মামলায় তার ভাই সোনাতলা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আবুল কালাম আজাদ পুটুকেও জেলহাজতে পাঠান আদালত। বিষয়টি মিশ্চিত করেছেন মামলার বাদী উপজেলার জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম মতিন।

জানাগেছে, আজ সোমবার বগুড়া চিপজুডিসিয়াল মেজিষ্ট্রেট আদালতে মামলার হাজিরা দিতে যান সোনাতলা পৌরসভার মেয়র আলহাজ¦ জাহাঙ্গীর আলম আকন্দ ওরফে নান্নু। এসময় চিপজুডিসিয়াল মেজিষ্ট্রেট মোঃ রবিউল ইসলাম তার জামিন নামুন্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
সোনাতলা পৌরসভার মেয়র আলহাজ¦ জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি পর পর ২ বার পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন না পেয়ে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে পুনরায় জয়ী হন।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর