December 8, 2022, 10:49 pm

সংবাদ শিরোনাম
ভুল চিকিৎসায় শিশু মাইশাকে হত্যাকারীদের বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচছা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে স্বরাষ্ট্রমন্ত্রীর কড়া বার্তা সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বিতর্কে সিলেটের পুলিশ উলিপুরে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা ইসলামপুর হানাদার মুক্ত দিবস আজ স্ত্রী ও তার সহযোগীদের হাত থেকে বাঁচতে চায় স্বামী ঘোড়াঘাটে সাংবাদিকের বাড়ীতে গভির রাতে সন্ত্রাসী হামলা ও লুটপাট

সারিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় আহত ০৪

সুমন কুমার সাহা, সারিয়াকান্দি বগুড়া প্রতিনিধি:-  বগুড়ার সারিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় ৪ জন আহত হয়েছেন। আহতরা হলেন, বগুড়া সারিয়াকান্দি উপজেলার ভেলাবাড়ী ইউপির ছাইহাটা গ্রামের তবিবর রহমানের ছেলে মন্জু ইসলাম (২২), ফুলবাড়ি ইউপির চরকাটাখালি গ্রামের আব্দুল জলিল এর স্ত্রী শিপন আক্তার (৩৫), হাটশেরপুর ইউপির হাসনাপাড়া গ্রামের মৃত আহাদ আলীর স্ত্রী ভুনী বেওয়া (৭০), গাবতলী উপজেলার পানবিঘা গ্রামের মৃত আবু সাঈদ এর ছেলে মাইনুল হাসান (৫২)। আহতদের মধ্যে মন্জু ইসলামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার হাটফুলবাড়ী ইউপির আমতলী গ্রামের সামনে সারিয়াকান্দি বগুড়া মেইন রোডে বগুড়া হতে আসা একটি সি এন জি চালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় অটোরিকশায় থাকা ৫ জন যাত্রীর মধ্যে ৪ জন আহত হন। আহতদের উদ্ধার করে সারিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে মন্জু ইসলামের শারিরীক অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উল্লেখ্য যে, একই স্থানে গত শনিবার দুপুরে ব্যাটারি চালিত অটোরিকশা চাপায় একজন স্কুলছাত্র নিহত হয়।
এ বিষয়ে সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী বলেন, দুর্ঘটনার শিকার অটোরিকশাকে থানায় আটক করে রাখা হয়েছে। শীঘ্রই  অটোরিকশার সকল চালকদের নিয়ে সচেতনতামূলক সভায় বসা হবে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর