February 22, 2024, 4:47 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

সাইফকন্যাকে দেখার অপেক্ষা বেড়ে গেলো

সাইফকন্যাকে দেখার অপেক্ষা বেড়ে গেলো

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখছেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। এতে তার বিপরীতে রয়েছেন সুশান্ত সিং রাজপুত। ইতোমধ্যে এই জুটির রসায়ন দেখতে অধীর আগ্রহে রয়েছেন দর্শক। কিন্তু রূপালি পর্দায় সারাকে দেখার জন্য ২০১৮ নয়, তাদের অপেক্ষা করতে হবে ২০১৯ পর্যন্ত।

২০১৮ সালের জুনে ‘কেদারনাথ’ ছবির মুক্তির ঘোষণা দিয়েছিলেন নির্মাতারা। কিন্তু এখন তা পিছিয়ে ২০১৯ সাল করা হয়েছে। সম্প্রতি এমনটাই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

মুক্তির তারিখ পেছানোর কারণ ব্যাখ্যা করে প্রযোজক প্রেরণা আরোরা জানান, এটি অনেক বড় বাজেটের ছবি। এর বিশাল সেট তৈরি, ভিএফএক্স, কম্পিউটার গ্রাফিক্সসহ অন্যান্য কাজের জন্য অনেক সময় প্রয়োজন। উত্তরখন্ডে এর শুটিং শেষ করে মুম্বাইয়ে ফিরে আসেন তারা। কিন্তু সেসময় বর্ষাকাল থাকায় সেট তৈরি সম্ভব হয়নি। এ বছরের নভেম্বর-ডিসেম্বরে আবার এর কাজ শুরু হবে।

তিনি আরও জানান, আগামি বছর ফেব্রুয়ারি মধ্যে মুম্বাইয়ে সেট তৈরির কাজ শেষ করা হবে। একই বছর এপ্রিল ও জুনের মধ্যে শুটিং সম্পন্ন করা হবে। তাই ২০১৯ সালের ২৬ জানুয়ারি ছবিটি মুক্তির পরিকল্পনা করছেন তারা।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর