,

শিরোনাম
আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই কিন্তু প্রয়োজনে প্রস্তুত আছি : পরিকল্পনামন্ত্রী বগুড়ায় পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার তানোরে পাতা পোড়া রোগে আক্রান্ত আমন ধান, নেই কৃষি অফিসের তদারকি! রংপুর গঙ্গাচরার খতিগ্রস্ত ২৪ পরিবার পেলো ‘প্রান্তিক ফাউন্ডেশন বাংলাদেশ’ এর সহায়তা মোংলায় পূজা দিতে গিয়ে ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট রংপুরের পীরগঞ্জে খালাস পীর নামক স্থানে মোটরসাইকেল শোরুমে অগ্নিকান্ড। সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন

সরিকলে স্কুল ছাত্রী উত্যক্তের মামলায় গ্রেপ্তার-১

শামীম মীর, গৌরনদী প্রতিনিধি।বরিশালের গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের সাকোকাঠী গ্রামের অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে (১৪) উত্যক্তর প্রতিবাদ ও পুলিশের কাছে অভিযোগ দেয়ায় ক্ষিপ্ত হয়ে স্কুল ছাত্রীর রান্না ঘরে আগুন দেয়ার মামলায় মঙ্গলবার গৌরনদী মডেল থানা পুলিশ এজাহার নামীয় আসামি সেলুন কর্মচারী উত্তম দাসকে (১৯) গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতকে বরিশাল আদালতে সোপর্দ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের সাকোকাঠী গ্রামের অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে (১৪) উত্যক্তর প্রতিবাদ ও পুলিশের কাছে অভিযোগ দেয়ায় ক্ষিপ্ত হয়ে সোমবার দুপুরে বখাটেরা স্কুল ছাত্রীর রান্না ঘরে আগুন দেয়। এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে সাকোকাঠি গ্রাম থেকে মঙ্গলবার সকালে এজাহারনামীয় ২নং আসামি উপজেলার মহিষা গ্রামের সেলুন কর্মচারী উত্তম দাসকে (১৯) গ্রেপ্তার করেছে। একই দিন মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামি উত্তম দাসকে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে।

উল্লেখ্য গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের সাকোকাঠী গ্রামের একটি ফল আড়তের ব্যবস্থাপকের কন্যা আগরপুর আলতাফ মেমোরিয়াল হাইস্কুলের অষ্টম শ্রেনীর ছাত্রীকে (১৪) উত্যক্ত করে আসছিল স্থানীয় বখাটেরা। বিষয়টি বখাটেদের পরিবারের কাছে অভিযোগ করলে গত জুন মাসে বখাটেরা মেয়েকে পথরোধ করে মুঠোফোনে জোরপূর্বক ছবি তুলে। যদি বখাটের কথামত সফিকের প্রেমের প্রস্তাবে রাজি না হয় তাহলে ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ও ইন্টানেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় এবং তাতেও যদি রাজি না হয় তাহলে মেয়েকে অপহরন ও এসিড নিক্ষেপের হুমকি দেয়। বখাটেদের ভয়ে গত ২ জুন মেয়েকে ফুফুর বাড়ি পাঠিয়ে দেয়া হয়। এক মাস পরে গত শুক্রবার স্কুল ছাত্রী বাড়িতে ফিরে আসলে শনিবার রাতে বখাটেরা বাড়িতে গিয়ে ঘরে ঢুকতে না পেরে ঘরের দরজা, জানালা ও বেড়া পিটিয়ে এবং রান্না ঘরের সবগুলো চুলা ভেঙ্গে দেয়। পরের দিন রোববার সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দেয়া হয়। এতে বখাটেরা আরো ক্ষিপ্ত হয়ে সোমবার দুপুরে আনুমানিক ১২টার দিকে আমার বাড়িতে গিয়ে রান্নাঘরে আগুন দিয়ে পালিয়ে যায়। ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে বখাটে সফিক সিকদার (১৮) তার সহযোগী উত্তম দাসের (১৯) নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে আসামি করে সোমবার একটি মামলা দায়ের করে।

 
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ