December 8, 2022, 11:22 pm

সংবাদ শিরোনাম
ভুল চিকিৎসায় শিশু মাইশাকে হত্যাকারীদের বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচছা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে স্বরাষ্ট্রমন্ত্রীর কড়া বার্তা সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বিতর্কে সিলেটের পুলিশ উলিপুরে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা ইসলামপুর হানাদার মুক্ত দিবস আজ স্ত্রী ও তার সহযোগীদের হাত থেকে বাঁচতে চায় স্বামী ঘোড়াঘাটে সাংবাদিকের বাড়ীতে গভির রাতে সন্ত্রাসী হামলা ও লুটপাট

সংবাদ সংগ্রহ করতে গিয়ে জুয়ারিদের হামলায় আহত হয়েছেন পানকৌড়ি নিউজের নীলফামারী জেলা।

জেলা প্রতিনিধি নীলফামারী

বুধবার বিকাল ৪ ঘটিকার সময় নীলফামারী সদর উপজেলার রামনগর ইউনিয়নের বল্টুর ঘাট সংলগ্ন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার রামনগর ইউনিয়নের বল্টুর ঘাট সংলগ্ন বাজারের পাশে রামনগর বাজারের সভাপতি আসাদুত জামান এর নেতৃত্বে দীর্ঘদিন ধরে জুয়ার আসর চলছিল। এ বিষয়ে সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার হন সাংবাদিক রনি। এ সময় জুয়াড়িরা সাংবাদিক মেহেদি হাসান রনিকে ব্যাপক মারধর করে রক্তাক্ত করেন।পরে স্থানীয়রা ৯৯৯ এ ফোন দেয় পরে পুলিশ এসে সাংবাদিক রনিকে উদ্ধার করে নীলফামারী সদর আধুনিক জেনারেল হাসপাতালে পাঠায়।
হামলায় আহত মেহেদি হাসান রনি বলেন,আসাদুত জামান এর “নেতৃত্বে ওই এলাকায় নিয়মিত জুয়ার আসর চলছিল। সেখানে সংবাদ সংগ্রহে গেলে জুয়াড়িসহ সন্ত্রাসীরা আমার উপর হামলা চালায়। এতে আমার মানি ব্যাগ ছিনিয়ে নেয়।
এ বিষয়ে থানায় একটি অভিযোগ করা হয়েছে।আসামীরা হলেন রামনগর ইউনিয়নের দোলাপাড়া এলাকার মৃত্যু রাজেন্দ্র নাথ রায় এর ছেলে হরিপদ সাকারী (৫৫),কাছারি ফকির পাড়ার বুলু(৪৭),রামনগর ডাঙাপাড়ার মৃত্যু আব্দুল্লাহ মিয়ার ছেলে আশাদূত জামান(৫৫),রামনগর ডাঙাপাড়ার তমির উদ্দিনের ছেলে এনামুল(৪৫),রামনগর মাঝাপাড়ার টুকু(৫০) সহ আরো অগ্গাতো ৪/৫ জনের বিরুদ্ধে অভিযোগ করেন সাংবাদিক রনি।
নীলফামারী সদর থানার কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, “অভিযোগ পেয়েছি।আমরা সাংবাদিকদের উপর হামলার ঘটনায় দুঃখ প্রকাশ করছি। এ বিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর