June 21, 2021, 3:46 pm

শিরোনাম :
আফগানিস্তানের ৪০ জেলা তালেবানের দখলে করোনায় একদিনে আরো ৮২ মৃত্যু বন্ধ হচ্ছে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বাবা-মা-বোন হত্যায় ৪ দিনের রিমান্ডে মেহজাবিন শার্শার সীমান্তে গাজা ও ইজিবাইকসহ আটক-২ দিনাজপুর সদর এলাকা থেকে এক যুবকের লাশ ঊদ্ধার তানোর থানার অভিযানে চোলাইমদ সহ বিভিন্ন অপরাধের আসামি গ্রেফতার সুন্দরগঞ্জে কিশোরীর আত্মহত্যা আ’লীগ নেতার লাশ দাফন শেষে নিজেই লাশ হলেন লালপুরের বাদশা ফেঞ্চুগঞ্জে চুরি যাওয়া মোটরসাইকেল জগন্নাথপুরে উদ্ধার, গ্রেফতার ২ পীরগঞ্জে প্রেমের টানে একই গ্রামের ২মেয়েকে নিয়ে উধাও ট্রাক্টর ড্রাইভার! গোদাগাড়ীতে ১১ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা! রাজশাহীর মোহনপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ১ তানোরে পারিজারি মামলার গ্রেপ্তারী পরোয়ানার আসামী গ্রেপ্তার বেনাপোল স্থলবন্দর শ্রমিকদের ভ্যাকসিনের আওতায় আনার দাবি অপহরণের পর কিশোরীকে বিয়ে, যুবক কারাগারে সুন্দরগঞ্জে সুইপার সম্প্রদায়ের ষোড়শীকে অপহরণ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় ও পরিবেশ অধিদপ্তরের গাড়ি চালকদের হর্ণ না বাজানোর শপথ সুন্দরগঞ্জে যৌন হয়রানী ও প্রতারণার বিচারের দাবীতে মানববন্ধন বগুড়ায় মধ্যরাত থেকে ৭ দিনের লকডাউন

লালপুরে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৭!

Spread the love

নাটোর প্রতিনিধিঃঃ


নাটোরের লালপুর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত, ৭জন আহত হয়েছে । এঘটনার সাথে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার(৭ মে) বেলা সাড়ে ১২ টার দিকে নাটোরের লালপুর উপজেলার আটটিকা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ভাই আনসার আলী ও জানালী মিয়ার মধ্যে সংঘর্ষ হয় । এতে উভয়পক্ষের মহিলা সহ ৭ জন আহত হয়।
আহতদের মধ্যে ভ্যান চালক জানালী কে মারাত্মক আহত অবস্থায় লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতদের প্রাথমিক ভাবে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয় । এছাড়াও গর্ভবতী মহিলাসহ ২জন হাসপাতালে ভর্তি রয়েছে।
লালপুর থানা পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনার সাথে  জড়িত সন্দেহে ৫ জনকে আটক করে ।
আটককৃতরা হলেন মৃত মফিজ উদ্দিন মিয়ার ছেলে আনসার আলী (৫২) আনসার আলীর ছেলে মতিউর রহমান (৩০) মামুন (১৮), আশিক (১৫), আবু রায়হান (৩২)।
এ ব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ ওসি ফজলুর রহমান জানান ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জনকে আটক করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ