February 22, 2024, 5:57 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

লঙ্কান ক্রিকেটাররা পাকিস্তানে যেতে চান না

লঙ্কান ক্রিকেটাররা পাকিস্তানে যেতে চান না

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

পাকিস্তান ক্রিকেট বোর্ডকে কথা দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট। সেই অনুযায়ী করা হয়েছে সূচি। তবে নিজের দেশের বোর্ডের সেই ভাবনায় সায় নেই শ্রীলঙ্কান ক্রিকেটারদের। বোর্ডের কাছে চিঠি দিয়ে ক্রিকেটাররা জানিয়েছেন, পাকিস্তানে যেতে চান না তারা।

৪০ জন ক্রিকেটাররের স্বাক্ষর করা চিঠি দেওয়া হয়েছে বোর্ডকে। পাকিস্তানের সঙ্গে চলতি সিরিজের দল ও চুক্তিতে থাকা ক্রিকেটাররা সই করেছে তাতে। শীর্ষ ক্রিকেটারদের মধ্যে সই করেননি কেবল থিসারা পেরেরা। কদিন আগেই তিনি বিশ্ব একাদশের হয়ে টি-টোয়েন্টি খেলে এসেছেন পাকিস্তানে।

পাকিস্তান-শ্রীলঙ্কার চলতি সিরিজের শেষ ম্যাচটি হওয়ার কথা পাকিস্তানে। টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাচ আবু ধাবিতে, ২৯ অক্টোবর শেষ ম্যাচটি হওয়ার কথা লাহোরে। পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট নিয়মিতভাবে ফিরিয়ে নিতে পিসিবির উদ্যোগের অংশ এটি।

লঙ্কান বোর্ডের একটি সূত্র ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজকে জানিয়েছেন, ক্রিকেটারদের সঙ্গে আলোচনায় বসবেন তারা।

“দ্রুতই ক্রিকেটারদের সঙ্গে কথা বলবে বোর্ড। সিরিজের মাঝে ক্রিকেটারদের মনোযোগে বিঘœ ঘটাতে চাইনি আমরা। তবে কথা বলা ছাড়া বিকল্পও নেই। আইসিসিও ক্রিকেটারদের সঙ্গে কথা বলে লাহোরের পরিস্থিতি সম্পর্কে জানাবে।”

২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কা দলের টিম বাসে সন্ত্রাসী হামলার পর থেকেই আন্তর্জাতিক ক্রিকেটের ভেন্যু হিসেবে একরকম নির্বাসনে আছে পাকিস্তান।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর