,

শিরোনাম
সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন মেট্রোরেলের কোচ ও ইন্জিন খালাস শুরু, সাথে সাথেই নদী পথে তা যাচ্ছে দিয়াবাড়ী মেট্রোরেলের ডিপোতে কুড়িগ্রামের এনআইডি জালিয়াতি করে স্ত্রীকে বোন বানানো আনিছুর গ্রেফতার সারিয়াকান্দিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এসএসসি পরীক্ষার্থীনী গুরুতর আহত প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সরিষাবাড়ীতে নৌকা বাইচ প্রতিযোগীতা উন্নয়ন পাগল সংসদ সদস্য মোঃ শাহে আলম এসএসসির প্রশ্নপত্র ফাঁস হয়নি: শিক্ষামন্ত্রী

র‌্যাব- ১০ এর অভিযানে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় পর্ন ভিডিও সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ০১ জন গ্রেফতার।

নিজ্বস প্রতিবেদকঃ

গত ০৯ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ১৯:৫৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আগানগর এলাকায় একটি অভিযান পরিচালনা করে কম্পিউটারে পর্ন ভিডিও সংরক্ষন ও বিক্রয় করার অপরাধে ০১ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ কাওসার মিয়া (২৪) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি সিপিইউ, ০১টি কার্ড রিডার, ০১টি মনিটর, ০১টি মাউস, ০১টি কী-বোর্ড, ০২টি পাওয়ার ক্যাবল ও ০১ টি মেমোরী কাড জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পর্ন ভিডিও সংরক্ষণ ও বিক্রয় চক্রের সদস্য। সে বেশ কিছদিন যাবৎ কম্পিউটার ব্যবসার আড়ালে কম্পিউটারে মাধ্যমে পর্ন ভিডিও সংরক্ষণ ও বিক্রি করে আসছিল বলে জানা যায়।

গেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ