,

শিরোনাম
মোংলায় পূজা দিতে গিয়ে ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট রংপুরের পীরগঞ্জে খালাস পীর নামক স্থানে মোটরসাইকেল শোরুমে অগ্নিকান্ড। সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন মেট্রোরেলের কোচ ও ইন্জিন খালাস শুরু, সাথে সাথেই নদী পথে তা যাচ্ছে দিয়াবাড়ী মেট্রোরেলের ডিপোতে কুড়িগ্রামের এনআইডি জালিয়াতি করে স্ত্রীকে বোন বানানো আনিছুর গ্রেফতার সারিয়াকান্দিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এসএসসি পরীক্ষার্থীনী গুরুতর আহত প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সরিষাবাড়ীতে নৌকা বাইচ প্রতিযোগীতা

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী‌র জন্য আম পা‌ঠাল পা‌কিস্তান

পা‌কিস্তা‌নের প্রেসিডেন্ট ড. আরিফ আলভী ও প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ বাংলা‌দে‌শের রাষ্ট্রপ‌তি মো. আবদুল হা‌মিদ ও প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার জন‌্য আম উপহার পা‌ঠি‌য়ে‌ছেন

বুধবার (১০ আগস্ট) ঢাকাস্থ পা‌কিস্তান হাইক‌মিশন তা‌দের ভে‌রিফা‌য়েড ফেসবু‌ক পেজে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ‌্য জানায়।

এতে বলা হয়, প্রতি বছর পাকিস্তান বন্ধুত্বপূর্ণ দেশের স্বনামধন্য ও বিশিষ্ট ব্যক্তিদের কাছে বিশ্ববিখ্যাত পাকিস্তানি আম উপহার হিসেবে পাঠায়।

এই ঐতিহ্যের ধারাবাহিকতায়, পাকিস্তানের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের কাছে পাকিস্তানি আম উপহার হিসেবে পাঠিয়েছেন।

এর আগে, গত ৩ জুলাই পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরীফের জন্য আম উপহার পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা থেকে এক টন আম পাঠানো হয়।

পাঠানো আম ৪ জুলাই ইসলামাবাদের বাংলাদেশ হাইকমিশন গ্রহণ করে। এরপর আমগুলো পাকিস্তানের প্রধানমন্ত্রীর অফিসে পৌঁছে দেয়া হয়।

গত বছরও পাকিস্তানের তৎকালীন প্রধানমন্ত্রী ইমরান খানকে এক হাজার কেজি ‘হাঁড়িভাঙা’ আম পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ