,

শিরোনাম
জগন্নাথপুর পশুর হাটে মানুষের উপচেপড়া ভীড় তানোরে ২ নারী সহ ইসলামী হোটেল এ্যান্ড রেষ্টুরেন্টের মালিক আলম আটক গাজীপুরের কাশিমপুরে কমিউনিটি ক্লিনিকের বেহাল দশা সাংবাদিক টুটুলের জন্মদিন আজ দিনাজপুর ফুলবাড়ীতে ২৬ হাজার পিস যৌন উত্তেজক সিরাপ জব্দ সড়ক সংস্কারে অনিয়ম এমপির নির্দেশে বিল বন্ধ চিলমারীতে প্রভাতি প্রকল্পের রাস্তা উচু করণ কাজে শ্রমিকদের অর্থ-আত্মাসাত করলেন প্রকল্প সংশ্লিষ্টরা ময়মনসিংহে বিদ্যালয়ের সেপটিক ট্যাংক থেকে অটোরিকসা চালক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। মোংলায় বসত ঘর থেকে অজগর সাপ ও নদীর পাড় থেকে সুন্ধি কচ্ছপ উদ্ধার শামীম মাহামুদ ফাউন্ডেশন মার্কেটের ব্যবসায়িদের সহযোগিতায় বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ

রাজশাহীর চারঘাটে ৫ ও ৬ বছরের দু’টি শিশু কন্যকে পর্যায়ক্রমে ধর্ষণ থানায় মামলা

রুহুল  আমীন খন্দকার, ব্যুরো প্রধান :
রাজশাহীর চারঘাট থানায় শিশু ধর্ষণ মামলা হয়েছে। শনিবার (১৫ই আগষ্ট) দুপুরে চারঘাট উপজেলার গোপালপুর গ্রামে এই ঘৃণ্য ঘটনাটি ঘটে।
চারঘাট মডেল থানা সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলার গোপালপুর গ্রামের জনৈক ব্যক্তির শিশু কন্যা (৬) ও একই এলাকার জনৈক ব্যক্তির শিশু কন্যা (৫) প্রতিদিনের মতো পার্শ্ববর্তী বাড়ি মৃত আবুর বাড়ির আঙ্গিনায় খেলছিল। এসময় ঐবাড়িতে কেউ না থাকায়, একই এলাকার মৃত আবুর বখাটে ছেলে প্রান্তিক (১৫) তার নিজ শয়ন ঘরে টেলিভিশন দেখার নাম করে ডেকে নিয়ে দুই শিশু কন্যাকে পর্যায়ক্রমে ধর্ষণ করে।
ঘটনার পরে শিশুদের চিৎকার শুনে ভিকটিমের মা সোহানা আক্তার মিম এসে দুই শিশু কন্যাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান কার কর্তব্যরত ডাক্তার শিশু দুই’টিকে রামেক হাসপাতালে প্রেরণ করেন। পরে চারঘাট মডেল থানায় ধর্ষিতার পিতা সুজন আলী বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সমিত কুমার কুন্ডু বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় একটি শিশু ধর্ষণ মামল হয়েছে এবং আসামীকে গ্রেফতার করার সর্বোচ্চ চেষ্টা ও অভিযান অব্যহত রয়েছে। এছাড়া ধর্ষিত দুই শিশু কন্যাকে রামেক হাসপাতালের ওয়ান-ষ্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)’তে পাঠানো হয়েছে।
প্রাইভেট ডিটেকটিভ/১৭ আগষ্ট ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ