September 17, 2021, 4:39 pm

শিরোনাম :
২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ১৯০৭ লালপুরে বৃদ্ধের বিষপানে আত্মহত্যা যশোরে ভেজাল মবিল কারাখানায় বিপুল পরিমান মবিল জব্দ যশোরের পল্লীতে কুকুরের কামড়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ২৫ জন তারাগঞ্জে আবারও প্রতীমা ভাংচুর; আটক-২ লালপুরে মনোয়ন প্রত্যাশীদের জনপ্রিয়তার জরিপ সভা অনুষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠানে উদীয়মান তরুণ সংঘের বৃক্ষরোপণ ইসলামপুরের নিখোঁজ ৩ মাদরাসা শিক্ষার্থী উদ্ধার হলো ঢাকায় ভোলায় নবীকে নিয়ে অবমাননায় প্রতিবাদ সমাবেশ পটুয়াখালীতে যৌতুকের বলি গৃহবধূ- স্বামী-শশুরসহ ১০ জনের বিরুদ্ধে মামলা সরিষাবাড়ীতে নদীতে গোসল করতে গিয়ে শিক্ষার্থী নিখোঁজ বেনাপোলে ৪কেজি গাঁজাসহ ১ আটক জগন্নাথপুরে গাঁজা ও ইয়াবা সহ শাহনাজ গ্রেফতার যশোরে বোমা বানাতে গিয়ে আহত ব্যক্তির মৃত্যু নাটোরে ৪ দফা দাবী বাস্তবায়নে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সংগ্রাম পরিষদের মানববন্ধন ভ্রাম্যমান খাদ্য বিক্রেতাদের প্রশিক্ষণ নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাবার বিক্রয়ে প্রত্যয় ব্যক্ত ভ্রাম্যমান খাদ্য বিক্রেতাদের ১০৬ যাত্রী নিয়ে অদৃশ্য সেই ট্রেনের খোঁজ মেলেনি ১১০ বছরেও ক্রুজ ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালালো উত্তর কোরিয়া বিয়ে পীড়িতে বসলেন মাহি সিলেটে এটিএম বুথ থেকে ২৪ লাখ টাকা লুট

রাজশাহীর চারঘাটে পুলিশের অভিযানে দুই শিশুকন্যা ধর্ষণ মামলার পলাতক আসামী প্রান্তিক গ্রেফতার!

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান :
অবশেষে পুলিশের অভিযানে রাজশাহীর চারঘাটে দুই শিশুকন্যা ধর্ষণ মামলার পলাতক আসামি প্রান্তিককে (১৫) গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৭ আগস্ট) প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামীকে কারাগারে পাঠানো হয়েছে। বলে বিষয়টি নিশ্চিত করেছেন চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সমিত কুমার কুন্ডু।
ওসি আরো বলেন, মামলা দায়েরের পর থেকে আসামিকে গ্রেফতার করতে মাঠে নামে পুলিশ প্রশাসন। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে সরদহ থানাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার পূর্বক জেলহাজতে পাঠানো হয়েছে। পলাতক এই ধর্ষণ মামলার আসামীকে রোববার দিবাগত রাতে গোপন সূত্রে খবর পেয়ে সরদহ থানাপাড়া এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হন চারঘাট মডেল থানা পুলিশ।
উল্লেখ্য, গত শনিবার (১৫ই আগস্ট) ২০২০ ইং চারঘটের গোপালপুর গ্রামের দুই শিশুকে টেলিভিশনে কার্টুন দেখানোর নামে ডেকে নিয়ে ধর্ষণ করে একই এলাকার মৃত. আবুর ছেলে প্রান্তিক। এ ঘটনায় চারঘাট মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।
মামলা দায়েরের পর থেকে বিভিন্ন এলাকায় পুলিশ গোপনে ও প্রকাশ্যে সন্ধান চালায়। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে সরদহ থানাপাড়া এলাকায় মডেল থানার উপ-পরিদর্শক মুনছুর রহমান ও এএসআই হাবিব সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আসামী প্রান্তিককে গ্রেফতার করেন।
প্রাইভেট ডিটেকটিভ/১৮ আগষ্ট ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ