February 22, 2024, 6:12 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

রাজধানীতে নবজাতকসহ ৩ জনের লাশ উদ্ধার

রাজধানীতে নবজাতকসহ ৩ জনের লাশ উদ্ধার

ডিটেকটিভ নিউজ ডেস্ক 

রাজধানীর মিরপুরের পৃথক পৃথক স্থান থেকে নবজাতকসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মিরপুরের শাহআলী থানা এলাকা থেকে এক মেয়ে নবজাতক, শাহআলীবাগ থেকে জামিলা খাতুন (২৩) ও দারুস সালাম থেকে জিয়াউর রহমান খান (৪৪) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

গত মঙ্গলবার রাতে লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল বুধবার ভোরের দিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

শাহআলী থানার এসআই তপন কুমার বিশ্বাস জানান, গতরাত দেড়টার দিকে থানাধীন মিরপুর ১ নম্বর সেকশনের বিসিআইসি কলেজের সামনে থেকে ওই মেয়ে নবজাতকের লাশ উদ্ধার করা হয়। তার বয়স হবে আনুমানিক ১ দিন। ধারণা করা হচ্ছে মৃত অবস্থায় ওই নবজাতককে কেউ ফেলে গেছে।

মিরপুর মডেল থানাধীন ১ নম্বর সেকশন শাহআলীবাগ ধানক্ষেতের মোড় এলাকার একটি ৬ তলা বাসার ৩ তলা থেকে জামিলার লাশ উদ্ধার করে পুলিশ। মৃত জামিলার দূরসম্পর্কের আত্মীয় আজিমুল ইসলাম জানান, এক মেয়ে ও স্বামী জাহিদুল ইসলামকে নিয়ে ওই বাসায় ভাড়া থাকতো জামিলা। পারিবারিক কলহের কারণে গত রাত ৮ টার দিকে ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন জামিলা।

দারুস সালাম লালকুঠি এলাকার ৩য় কলোনির ২৭৮/বি নম্বার বাসা থেকে জিয়াউর রহমানের প্রায় পচে যাওয়া লাশ উদ্ধার করা হয়। গত মঙ্গলবার রাত ৯টার দিকে এসআই রবিন মন্ডল তার লাশ উদ্ধার করে। লাশের সুরতহাল প্রতিবেদনে তিনি উল্লেখ করেন, লাশটি পচনশীল।

তার হাতে ও পায়ে রক্ত জমাট আছে। মৃত জিয়াউর রহমানের স্বজনরা জানান পারিবারিক কলহের কারণে তার স্ত্রী এক সন্তানকে নিয়ে তার বাবার বাড়িতে চলে যান।

এই সব কারণ সহ নানা কারণে মৃত ব্যক্তি মানসিকভাবে অস্থির ছিলেন। ঘুমের মধ্যে তার মৃত্যু হয়েছে নাকি অন্য কোন কারণে, ময়না তদন্তের প্রতিবেদন পেলে তা জানা যাবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর