December 8, 2022, 10:00 pm

সংবাদ শিরোনাম
ভুল চিকিৎসায় শিশু মাইশাকে হত্যাকারীদের বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচছা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে স্বরাষ্ট্রমন্ত্রীর কড়া বার্তা সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বিতর্কে সিলেটের পুলিশ উলিপুরে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা ইসলামপুর হানাদার মুক্ত দিবস আজ স্ত্রী ও তার সহযোগীদের হাত থেকে বাঁচতে চায় স্বামী ঘোড়াঘাটে সাংবাদিকের বাড়ীতে গভির রাতে সন্ত্রাসী হামলা ও লুটপাট

রমেকে স্বাস্থ্যসেবা ও শিক্ষার মান ফিরিয়ে আনার লক্ষ্যে মানববন্ধন অনুষ্ঠিত

শাহ মোহাম্মদ রায়হান বারি,রংপুর ব্যুরো:-

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে কতিপয় অসাধু চক্রের দৌরাত্ম্যে, অনিয়ম, অব‍্যবস্থাপনা ও জনদূর্ভোগের প্রতিবাদে স্বাস্থ্য সেবা ও শিক্ষার মান ফিরিয়ে আনার লক্ষ্যে সর্বস্তরের চিকিৎসক সমাজ মানববন্ধন করেছেন ।
সোমবার  ২৬ সেপ্টেম্বর ২২ সকাল ১১ টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ প্রোগ্রামের আয়োজন করেন।
এ সময় মানববন্ধন অনুষ্ঠানে প্রায় কয়েক শতাধিক সর্বস্তরের চিকিৎসক এবং শিক্ষার্থীর উপস্থিতিতে এই প্রতিকি মানববন্ধন করে।
উক্ত অনুষ্ঠানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ ইনচার্জ জামাল উদ্দিন মিন্টুর সভাপতিত্বে প্রতিকি মানববন্ধনে বক্তব্য রাখেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ‍্যক্ষ বিমল চন্দ্র রায় বলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা ব্যবস্থা একটি অসাধু সিন্ডিকেটের হাতে জিম্মি হয়ে পড়েছে। এখানে চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনদের চরম হয়রানির শিকার হতে হচ্ছে। এখানে কেউ মৃত্যুবরণ করলেও ওই চক্রকে টাকা দিতে হয়, তা না হলে হয়রানির শিকার হতে হয়। সেজন্য আমরা রাজপথে নেমেছি, দাবি মেনে না নিলে আরো বৃহত্তর কর্মসূচির  ঘোষণা দিবেন।
এসময় উপস্থিত ছিলেন, রংপুর মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মাহাফুজার রহমান, অধ্যাপক ডা. নুরুন্নবী লাইজু, বিএমএ নেতা ডা. মামুনুর রশীদ প্রমুখ সহ রংপুর মেডিকেল কলেজের শিক্ষক এবং হাসপাতালে কর্মরত চিকিৎসকবৃন্দ।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর