December 7, 2022, 8:17 pm

সংবাদ শিরোনাম
ভুল চিকিৎসায় শিশু মাইশাকে হত্যাকারীদের বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচছা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে স্বরাষ্ট্রমন্ত্রীর কড়া বার্তা সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বিতর্কে সিলেটের পুলিশ উলিপুরে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা ইসলামপুর হানাদার মুক্ত দিবস আজ স্ত্রী ও তার সহযোগীদের হাত থেকে বাঁচতে চায় স্বামী ঘোড়াঘাটে সাংবাদিকের বাড়ীতে গভির রাতে সন্ত্রাসী হামলা ও লুটপাট

রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন

মামুন উর রশিদ রাসেল নীলফামারী জেলা প্রতিনিধি
রংপুর বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম নীলফামারী জেলার পূজামণ্ডপ পরিদর্শন করেন।
শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে নীলফামারী জেলায় পূজামণ্ডপ পরিদর্শন করেন রংপুর বিভাগের মান্যবর বিভাগীয় কমিশনার জনাব মোঃ সাবিরুল ইসলাম মহোদয়। এ সময় তিনি নীলফামারী সদর উপজেলার শিবমন্দির পূজামন্ডপ,কালিবাড়ি পূজামন্ডপ এবং সৈয়দপুর উপজেলার সিটিবাবু পূজামন্ডপ পরিদর্শন করেন। এছাড়াও নীলফামারী-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আসাদুজ্জামান নূর এবং তিনি একসাথে সদর উপজেলার মিলনপল্লী পূজামন্ডপ পরিদর্শন করেন।
পরিদর্শনকালে তাঁরা সনাতন ধর্মাবলম্বীসহ উপস্থিত সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং আইন শৃঙ্খলা পরিস্থিতির উপর সার্বক্ষনিক পর্যবেক্ষণ অব্যাহত রাখার বিষয়ে জেলা প্রশাসককে সদয় নির্দেশনা প্রদান করেন।
এ সময় তাঁদের সাথে জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আজাহারুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাইফুর রহমান, নীলফামারী সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জেসমিন নাহার, সৈয়দপুরের উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম হুসাইন সহ অনেকেই উপস্থিত ছিলেন।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর