December 8, 2022, 2:53 pm

সংবাদ শিরোনাম
ভুল চিকিৎসায় শিশু মাইশাকে হত্যাকারীদের বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচছা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে স্বরাষ্ট্রমন্ত্রীর কড়া বার্তা সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বিতর্কে সিলেটের পুলিশ উলিপুরে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা ইসলামপুর হানাদার মুক্ত দিবস আজ স্ত্রী ও তার সহযোগীদের হাত থেকে বাঁচতে চায় স্বামী ঘোড়াঘাটে সাংবাদিকের বাড়ীতে গভির রাতে সন্ত্রাসী হামলা ও লুটপাট

রংপুরে ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মানিক জেলা প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুর উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩।
র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, ২৫ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখ র‍্যাবের-১৩ রংপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলার মিঠাপুকুর উপজেলাধীন কাশিনাথপুর গ্রাম এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ১/ মোঃ ইসলাম (৩০), পিতা-মোঃ শহিদুল ইসলাম, ও নুরজামান ২/ আসাদ (৩২), পিতা-মোঃ মকবুল হোসেন, উত্তর সাং-ফেরার (০৬ নং কাফ্রিখান ইউপি), থানা-মিঠাপুকুর, জেলা-রংপুরকে গ্রেফতার করেছে। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। র‍্যাব আরও বলেন,তাদের সাথে জড়িত অন্যান্য ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। এ ঘটনায় র‍্যাব-১৩, রংপুর কর্তৃক মিঠাপুকুর থানায় একটি নিয়মিত মাদক মামলা রুयू করেন। এবং উক্ত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর