February 28, 2024, 11:14 pm

সংবাদ শিরোনাম
উখিয়ায় চাঞ্চল্যকর হত্যাকান্ডের আসামী ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার কক্সবাজারে আগুনে ২১ দোকান পুড়ে ছাই ইসলামপুরে বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের মাঝে ধর্মমন্ত্রী চেক বিতরণ কুড়িগ্রামে ১৫ নারী কৃষককে দেড় লক্ষ টাকা বিতরণ রংপুরে গঙ্গাচড়ায় পাটচাষিদের প্রশিক্ষণ প্রদান রংপুরে মৌবন হোটেল এন্ড রেস্টুরেন্টে অসন্তোষজনক পরিবেশের কারণে জরিমানা আদায় র‍্যাব-৫, রাজশাহীর অভিযানে বাঘায় ০১ টি বিদেশী পিস্তল গুলি ও ম্যাকজিন উদ্ধার’ ০১ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার আন্তর্জাতিক সংস্থার ২৪ জন মিশন প্রধানসহ ৩৪ জন কূটনীতিক কক্সবাজারে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে বছর পেরিয়ে সিজার বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ দরকার-ধর্মমন্ত্রী

রংপুরে দেউতী বাজারে ভোক্তা অধিকারের অভিজান ও জরিমানা

আমিরুল ইসলাম রাজু : প্রতিনিধি

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে ১১ডিসেম্বার ২০২৩ খ্রিস্টাব্দ তারিখে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় ও জেলা কার্যালয়  কতৃক রংপুর সাতমাথা ও পীরগাছা উপজেলার দেউতি বাজার এলাকায় তদারকি অভিযান পরিচালনা করা হয়। এতে নেতৃত্ব দেন বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক জনাব মো: আজাহারুল ইসলাম ও সহকারী পরিচালক জনাব মোঃ বোরহান উদ্দিন জেলা কা্যালয়ের জনাব মোঃ মোস্তাফিজের রহমান । এ অভিযানে ঔষধ ফার্মেসী ও সার, কীটনাশক  প্রতিষ্ঠানে প্রয়োজনীয় কাগজপএ না থাকাও মেয়াদ উওীর্ণ পণ্য বিক্তী করার দায়ে ১৩৫০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।
এছাড়াও মাইকিং, লিফলেট ও পাম্পলেট বিলির মাধ্যমে সম্মানিত ব্যবসায়ী এবং ভোক্তাবৃন্দকে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ সম্পর্কে অবহিত ও সচেতন করা হয়। এ তদারকি অভিযান পরিচালনায় সহায়তা করে জেলা ক্যাব ও  আনসার ,রংপুর।
জনস্বার্থে এ তদারকি অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর