,

শিরোনাম
মাদারীপুর কালকিনিতে অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার। মোংলা বন্দরে তিন নম্বর সতর্ক সংকেত, সাগর উত্তাল, দিনভর থেমে থেমে বৃষ্টি টাঙ্গাইলের বহুল আলোচিত বাস ডাকাতি ও ধর্ষণের নাটেরগুরু মধুপুরের রতন পবিত্র আশুরা উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ ‘গণতন্ত্র মঞ্চ’ নামে সাত দলের জোটের আত্মপ্রকাশ ক্ষেতলালে বঙ্গমাতার ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই-মেশিন বিতরণ অনুষ্ঠিত হয় ফেনীতে বিপুল পরিমাণ অবৈধ ভারতীয় পোশাকসহ৪ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। দিনাজপুরের চিরিরবন্দরে প্রেমিকের সাথে অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের মৃত্যু। বঙ্গমাতার সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা বঙ্গমাতার জীবন থেকে নারীদের ত্যাগের শিক্ষা নিতে হবে: প্রধানমন্ত্রী

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

ডিটেকটিভ ডেস্কঃঃ

রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদিপুকুর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১৫ জন। যাদের ৫ জনের অবস্থা গুরুতর।

রোববার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার বদলীপুকুর বাসস্ট্যান্ড সংলগ্ন ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। রংপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শামসুর জোহা এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ঢাকা থেকে যাত্রীবাহী বাস সেলফি রংপুরের দিকে যাচ্ছিল। সেসময়, রংপুর থেকে ঢাকার উদ্দেশ্যে আসছিল যাত্রীবাহী বাস জোয়ানা। এসময়, দু্টি বাসের মুখোমুখি সংঘর্ষে খাদে পড়ে যায় বাস। এতে ঘটনাস্থলে মারা যান ৬ জন।

পরে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ও পুলিশ সদস্যরা আহত ১৫ জনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। নিহতদের মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে।

তবে, এখনো পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি। খাদে পড়া বাস দুটিকে উদ্ধারে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী।

//ইয়াসিন//

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ