December 8, 2022, 10:17 pm

সংবাদ শিরোনাম
ভুল চিকিৎসায় শিশু মাইশাকে হত্যাকারীদের বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচছা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে স্বরাষ্ট্রমন্ত্রীর কড়া বার্তা সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বিতর্কে সিলেটের পুলিশ উলিপুরে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা ইসলামপুর হানাদার মুক্ত দিবস আজ স্ত্রী ও তার সহযোগীদের হাত থেকে বাঁচতে চায় স্বামী ঘোড়াঘাটে সাংবাদিকের বাড়ীতে গভির রাতে সন্ত্রাসী হামলা ও লুটপাট

রংপুরে আবারো সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

নিজ্বস প্রতিবেদক:-
পেশাগত দায়িত্ব পালন করার সময় গত ২২/০৯/২০২২ বিকেল ৫ টা ৩০ মিনিটে  রংপুর কোতোয়ালি থানায়, সন্ত্রাসীর স্ত্রী কর্তৃক অভিযুক্ত ও এজাহার ভুক্ত আসামি সন্ত্রাসী মোঃ সোহাগ সরকার। পিতাঃ মোঃ নুর মোহাম্মদ, পেশাঃ অটো চালক।
ঠিকানাঃ ধাপ রহমতপুর, রংপুর মেট্রো কোতোয়ালি,মহানগর, রংপুর।
এর ব্যাপারে ডকুমেন্টরি করে ফেরার সময়, অভিযুক্ত সন্ত্রাসী তার বাসার সামনের গলির মুখে, সাংবাদিক মোঃ মানিক মিয়া, ক্রাইম রিপোর্টার, দৈনিক প্রাইভেট ডিটেকটিভ ও পিডি নিউজ ২৪ এর
রংপুর জেলা প্রতিনিধি, এর মোটরসাইকেলে মিটার বক্স ভাঙ্গে। এ ব্যাপারে তার পরিবারের লোকজন ও প্রতিবেশী একজন মহিলা পরামর্শদাতা সাথে ছিলো।
পরে স্থানীয় লোকজনের নীতি কথার চাপে সন্ত্রাসী সোহাগ, তার পরিবার ও মহিলা পরামর্শদাতা দ্রুত সরে পড়ে।
রংপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ বলেন সন্ত্রাসী মোঃ সোহাগ সরকার ও তার পরিবার ও মহিলা পরামর্শদাতা কে দ্রুত আইনের আওতায় নেয়া হবে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর