December 7, 2022, 11:27 pm

সংবাদ শিরোনাম
ভুল চিকিৎসায় শিশু মাইশাকে হত্যাকারীদের বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন রংপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচছা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্যই আমার সংগ্রাম: প্রধানমন্ত্রী নয়াপল্টনে বিএনপি সমাবেশ করলে স্বরাষ্ট্রমন্ত্রীর কড়া বার্তা সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বিতর্কে সিলেটের পুলিশ উলিপুরে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা ইসলামপুর হানাদার মুক্ত দিবস আজ স্ত্রী ও তার সহযোগীদের হাত থেকে বাঁচতে চায় স্বামী ঘোড়াঘাটে সাংবাদিকের বাড়ীতে গভির রাতে সন্ত্রাসী হামলা ও লুটপাট

মোংলায় পূজা দিতে গিয়ে ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি
পূজা দিতে গিয়ে ঘরের নগদ টাকা ও স্বর্ণালংকার খোয়ালেন বাওয়ালী পরিবার। ঘরে তালা দিয়ে মঙ্গলবার সন্ধ্যায় পাশ্ববর্তী মন্দিরে পূজা দিতে গেলে সেই ফাঁকে চোরে তালা ভেঙ্গে নিয়ে যায় ৫ ভরি ওজনের স্বর্ণের গহনা ও নগদ টাকা। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করলেও এখনও পর্যন্ত এ ঘটনার কোন ক্লু উদঘাটন করতে পারেনি পুলিশ। ক্ষতিগ্রস্ত পরিবার জানান, উপজেলার সুন্দরবন ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দামেরখন্ড গ্রামের বাসিন্দা নিউটন বাওয়ালী (৪২) তার স্ত্রী লাবনী বাওয়ালীকে (৩৬) নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় দামেরখন্ড মন্দিরে পূজা দিতে যান। গেইট ও ঘরের দরজায় তালা দিয়ে তারা মন্দিরে যায়। ওই সময় কেউই ঘরে না থাকার সুযোগে চোরেরা তালা ভেঙ্গে ঘরে ঢুকে একটি আলমারী, একটি বড় ট্রাঙ্ক ও একটি ছোট ট্রাঙ্কের তালা ভেঙ্গে আসবাবপত্র তছনছ করে। এরপর ঘরে থাকা ৫ ভরি ওজনের এক জোড়া রুলি, এক জোড়া শাখা, এক জোড়া পলা, দুইটি চেইন, একটি লকেট, ৬টি টিকলি, তিনটি কানেরদুল ও নাকফুল, একটি বাজু, একটি নুপুর এবং নগদ ৯৮০০টাকা নিয়ে যায় চোরেরা। পূজা শেষ করে ঘরে এসে গৃহকর্তা-কর্তী দেখেন সবকিছু তছনছও এলোমেলো। তখন গৃহকর্তী লাবনীর ডাক চিৎকার ও কান্নাকাটিতে আশপাশের লোকজন জড়ো হন।
লাবনী বলেন, সন্ধ্যা ৭ টা থেকে ৮টার মধ্যেই এ ঘটনা ঘটে। ঘটনার খবর পাওয়ার ঘন্টা দুই পর ঘটনাস্থলে যায় পুলিশ। তবে মন্দির আর চুরি হওয়া এ বাড়ীর দূরত্ব কোয়াটার কিলোমিটারেরও কম। মন্দির এলাকায় পুলিশের টহল থাকার পরও পাশেই এমন ঘটনা ঘটায় প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে স্থানীয় জনমনে। এদিকে এ চুরির ঘটনায় এখনও পর্যন্ত কোন ক্লু খুজে বের করতে পারেনি পুলিশ।
চটেরহাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মোঃ আলী রেজা বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি, রাস্তা থেকে ঘরটি ভিতরে ও ফাঁকা জায়গায়। কিভাবে কে বা কারা এ ঘটনা ঘটালো তা এখন পর্যন্ত সনাক্ত করা সম্ভব হয়নি, তবে আমরা এদের (চোরদের) খুজে বের করার চেষ্টা করছি। মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, দামেরখন্ড এলাকায় চুরির ঘটনায় রাতেই সেখানে পুলিশ পাঠানো হয়েছিলো, ওই ঘটনায় পুলিশের তদন্ত চলছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর