September 27, 2023, 8:15 pm

সংবাদ শিরোনাম
প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে মালিক ও শ্রমিকদের একাধিক সংগঠনের সকল কর্মসূচি স্থগিত দাফনের দুদিন পর বাবা ও মাকে ফোন করে হাসি বললেন বেঁচে আছি রংপুর বাসি সহ সবার কাছে দোয়া চেয়েছেন সাংবাদিক মাটি মামুন রংপুরের কাউনিয়ায় ট্রেনে কাটা পড়ে মহসিন আলী (৭৩) নামের এক বৃদ্ধের মৃত্যু আষাড় মাসের বৃষ্টি আশ্বিন মাসে অসময়ে বর্ষণে তলিয়ে গেছে রংপুরের নিম্ন অঞ্চল রংপুরে অনুষ্ঠিত হলো ‘বাসায় তৈরি খাদ্য সামগ্রী ও দেশী পণ্য প্রদর্শনী মেলা’ যাত্রীবাহী বাস তল্লাসি করে  বিদেশি মদ উদ্ধার, আটক ১ জন মৌলভীবাজারে ডিবির অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ২ কুড়িগ্রামে দুদিন ধরে বৃষ্টি, জনজীবন বিপর্যস্ত এক যুগ পর চৌদ্দগ্রাম পৌর বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

মেসির বার্সা চ্যাম্পিয়ন্স লিগে গুয়ার্দিওলার ফেভারিট

মেসির বার্সা চ্যাম্পিয়ন্স লিগে গুয়ার্দিওলার ফেভারিট

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

লিওনেল মেসি থাকায় বার্সেলোনা চ্যাম্পিয়ন্স লিগে এখনও ফেভারিট এবং ম্যানচেস্টার সিটি থেকে এগিয়ে বলে মনে করেন পেপ গুয়ার্দিওলা।

এবারের মৌসুমে দারুণ ছন্দে আছে সিটি। বুধবার নিউক্যাসল ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা ১৮তম জয় তুলে নেয় তারা। এই জয়ে ১৫ পয়েন্টের ব্যবধান নিয়ে শীর্ষ স্থান আরও দৃঢ় করে দলটি।

অসাধারণ খেলছে বার্সেলোনাও। চলতি লা লিগায় এখনও কোনো ম্যাচে না হারা কাতালান ক্লাবটি ৯ পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে রয়েছে। তাদের থেকে ১৪ পয়েন্ট কম নিয়ে চতুর্থ স্থানে আছে লিগের বর্তমান চ্যাম্পিয়ন ও চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বেও বার্সেলোনা ও সিটির পারফরম্যান্স ছিল অসাধারণ। নিজ নিজ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে শেষ ষোলোতে উঠে দল দুটি।

তবে ইউরোপ সেরা প্রতিযোগিতায় বার্সেলোনাকেই এগিয়ে রাখছেন গুয়ার্দিওলা। চ্যাম্পিয়ন্স লিগ জয়ে সিটি ফেভারিটদের কাতারে আছে কি-না, এমন এক প্রশ্নের জবাবে গুয়ার্দিওলা বলেন, “মেসি কাদের হয়ে খেলে? তারা ফেভারিট।”

নিউক্যাসলের মাঠে পুরোটা সময়েই আধিপত্য দেখালেও সিটি গোল পায় মাত্র একটি। রাহিম স্টার্লিংয়ের করা ওই গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথিরা। ইংল্যান্ডের শীর্ষ লিগে টানা জয়ের রেকর্ড করে চলার পথে খেলোয়াড়রা যেভাবে মনোযোগ ধরে রেখেছে তাতে রোমাঞ্চিত গুয়ার্দিওলা।

“এটা কঠিন। কারণ, এটা প্রিমিয়ার লিগ। সবাই বলে, এটা সবচেয়ে কঠিন লিগ।ৃ টানা ১৭, ১৮টি জয়ের পর মনোযোগ ধরে রাখাটা সহজ নয়। কিন্তু আমরা এটা করেছি।”

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে বার্সেলোনার প্রতিপক্ষ চেলসি। সিটি লড়বে সুইজারল্যান্ডের দল বাসেলের সঙ্গে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর