June 19, 2021, 9:31 pm

শিরোনাম :
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় ও পরিবেশ অধিদপ্তরের গাড়ি চালকদের হর্ণ না বাজানোর শপথ সুন্দরগঞ্জে যৌন হয়রানী ও প্রতারণার বিচারের দাবীতে মানববন্ধন বগুড়ায় মধ্যরাত থেকে ৭ দিনের লকডাউন গাইবান্ধায় ছুরিকাঘাতে এক ইলেক্ট্রনিক ব্যবসায়ী যুবক নিহত চিরিরবন্দরে গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু, বিষপানে স্বামীর আত্মহত্যার চেষ্টা যশোরে প্রতিদিনই করোনায় নতুন নতুন রেকর্ড গড়ছে পীরগঞ্জে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টায় মামলা: আটক ১ আমদানি রফতানি বানিজ্য সচল রেখেই বেনাপোলে এক সপ্তাহ লকডাউন ঘোষণা মিরপুর ৬ নং ওয়ার্ডের ট ব্লকে কৃষকের বাজার উদ্বোধন হাসপাতালে অবৈধ দালাল চক্রের ৯ সদস্যকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান ঝাটকা ইলিশ ধরার অপরাধের জন্য ৪ জেলেকে জরিমানা গাইবান্ধায় তুচ্ছ ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে ২০জন আহত গাইবান্ধায় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেসবিফ্রিং জগন্নাথপুরে অত্যাচারে অতিষ্ঠ প্রবাসী পরিবার ভাইয়ের স্ত্রীকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ, গ্রেফতার ৩ জৈন্তাপুরে ৪ টি মামলার ফেরারি আসামী ইমন আটক। সুনামগঞ্জে তরুণীর প্রতারণার ফাঁদে পড়ে জীবন দিতে হল জনিকে দক্ষিণ কেরানীগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেফতার অস্বাস্থ্যকর পরিবেশে মাছ সংরক্ষণ, বিক্রয় ও বাজারজাত করায় ৫ লক্ষ টাকা জরিমানা গাজায় আবারো ইসরায়েলের হামলা

মিতু হত্যা মামলায় সাবেক এসপি বাবুলের ৫ দিন রিমান্ড

Spread the love

ডিটেকটিভ ডেস্কঃঃ

চট্টগ্রামের আলোচিত মিতু হত্যার দায়ে স্বামী সাবেক এসপি বাবুল আক্তারকে ৫ দিনের রিমান্ডে দিয়েছে আদালত। বুধবার দুপুরে তাকে আদালতে তোলার পর পুলিশের আবেদনে এ রিমান্ড মঞ্জুর করে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহান এ আদেশ দেন।

এর আগে বাবুলকে প্রধান আসামি করে পাঁচলাইশ থানায় ৮ জনের বিরুদ্ধে নতুন হত্যা মামলা করেন মিতুর বাবা মোশারফ হোসেন। এর পরপরই পুলিশ তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে নেয়। ৭ দিনে রিমান্ড আবেদন করলে ৫ দিন মঞ্জুর করে আদালত।

এদিকে ঢাকায় সংবাদ সম্মেলনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইয়ের প্রধান বনোজকুমার মজুমদার জানান, মিতু হত্যায় তার স্বামী সাবেক এসপি বাবুল আক্তারের সম্পৃক্ততা পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদের জন্য গতকাল তাকে চট্টগ্রামে পিবিাইয়ের কার্যালয়ে নেয়া হয়।

অন্যদিকে, মিত্যু হত্যার পর বাবুল আক্তার বাদী হয়ে দায়ের করা মামলার চূড়ান্ত প্রতিবেদন আজ আদালতে জমা দিয়েছে পিবিআই। ২০১৬ সালের ৫ জুন নগরীর জিইসি মোড়ে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয় সে সময়ের পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে।

//ইয়াসিন//

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ