March 5, 2024, 9:39 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

মামলায় জেতা অর্থ দান করলেন মেসি

মামলায় জেতা অর্থ দান করলেন মেসি

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

কথা রেখেছেন লিওনেল মেসি। একটি পত্রিকার বিরুদ্ধে মানহানির মামলায় জিতে এ থেকে পাওয়া প্রায় পৌনে ৭৩ হাজার ইউরো চিকিৎসকদের দাতব্য সংগঠন ‘ডক্টরস উইদাউট বর্ডার্স’কে দান করে দিয়েছেন আর্জেন্টিনার এই ফরোয়ার্ড।

২০১৪ সালের বিশ্বকাপের ফাইনালে জার্মানির কাছে আর্জেন্টিনার হারের পর মেসির সমালোচনা করে একটি প্রতিবেদন ছাপায় মাদ্রিদ ভিত্তিক স্প্যানিশ দৈনিক লা রাসন। সাংবাদিক আলফনসো উসিয়ার লেখা প্রতিবেদনটিতে সমালোচনারও বাইরে গিয়ে দাবি করা হয় মেসি পরাচুলা পরেছিলেন এবং কর্মক্ষমতাবর্ধক ড্রাগ ন্যানড্রোলোন নিয়েছিলেন।

বার্সেলোনার একটি আদালত রায় দিয়েছিল প্রতিবেদনের এসব কথা ‘অপ্রয়োজনীয় ও অপ্রাসঙ্গিক’। সুপ্রিম কোর্টও এর সঙ্গে একমত হয়।

গত বছর আদালতের রায়ে বলা হয়, মেসিকে নিয়ে করা প্রতিবেদনটি মতামতধর্মী লেখার সীমা অতিক্রম করে গিয়েছিল। এ ঘটনায় লা রাসন পত্রিকার সম্পাদক ও লেখককে মেসিকে প্রায় ৭২ হাজার ৭৮৩ ইউরো ক্ষতিপূরণ নিতে নির্দেশ দেন আদালত।

তখন মেসি ক্ষতিপূরণ পেলে তা দান করার কথা জানিয়েছিলেন। এর ১৭ মাস পর বৃহস্পতিবার সুপ্রিম কোর্টে মামলাটির সমাপ্তি ঘটল। মেসি তার ক্ষতিপূরণের অর্থ দাতব্য সংস্থাটিতে দান করে দেন বলে নিশ্চিত করে পাঁচ বারের বর্ষসেরা এই ফুটবলারের ব্যবস্থাপনা প্রতিষ্ঠান।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর