,

শিরোনাম
আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই কিন্তু প্রয়োজনে প্রস্তুত আছি : পরিকল্পনামন্ত্রী বগুড়ায় পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার তানোরে পাতা পোড়া রোগে আক্রান্ত আমন ধান, নেই কৃষি অফিসের তদারকি! রংপুর গঙ্গাচরার খতিগ্রস্ত ২৪ পরিবার পেলো ‘প্রান্তিক ফাউন্ডেশন বাংলাদেশ’ এর সহায়তা মোংলায় পূজা দিতে গিয়ে ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট রংপুরের পীরগঞ্জে খালাস পীর নামক স্থানে মোটরসাইকেল শোরুমে অগ্নিকান্ড। সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন

মাদারীপুর কালকিনিতে অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার।

কায়কোবাদ শামীম মাদারীপুর থেকে
মাদারীপুরের কালকিনিতে একটি খালের মধ্যে থেকে ৩০ বছর বয়সের এক অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে এ লাশ উদ্ধারের তথ্য নিশ্চিত করে পুলিশ।
পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, উপজেলার লক্ষীপুর ইউনিয়নের চর লক্ষীপুর গ্রামের বাসিন্দা আব্দুল হাই সরদারের নিজ বাড়ির ৩০০ গজ পূর্ব-দক্ষিণে খালের মধ্যে একটি অজ্ঞাত যুবকের গলিত লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে সোমবার সন্ধ্যায় কালকিনি থানা পুলিশ খবর পেয়ে খাশের তদন্ত কেন্দ্রের পুলিশের সহযোগিতায় ওই অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে খাশেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মো. এমদাত হোসেন জানান, অজ্ঞাত লাশের শরীরের মাংস ও পেটের নাড়ি-ভুঁড়ি পচে গেছে। মুখের চামড়া খসে গেছে। তবে অনুমান করা হচ্ছে যে প্রায় ২০-২৫ দিন পূর্বে মৃত্যু হয়েছে অজ্ঞাত যুবকের।
তবে নিহত ব্যক্তির এখন পর্যন্ত কোনো পরিচয় জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ