,

শিরোনাম
সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন মেট্রোরেলের কোচ ও ইন্জিন খালাস শুরু, সাথে সাথেই নদী পথে তা যাচ্ছে দিয়াবাড়ী মেট্রোরেলের ডিপোতে কুড়িগ্রামের এনআইডি জালিয়াতি করে স্ত্রীকে বোন বানানো আনিছুর গ্রেফতার সারিয়াকান্দিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এসএসসি পরীক্ষার্থীনী গুরুতর আহত প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সরিষাবাড়ীতে নৌকা বাইচ প্রতিযোগীতা উন্নয়ন পাগল সংসদ সদস্য মোঃ শাহে আলম এসএসসির প্রশ্নপত্র ফাঁস হয়নি: শিক্ষামন্ত্রী

মাদকের বলি হল শার্শার পল্লীর ইসরাফিল

ইয়ানূর রহমান :

 

মাদকসেবী বন্ধুদের হাতে হত্যার শিকার হল শার্শার পল্লীর ই¯্রাফিল (৩৭) নামে এক যুবক। সে শার্শার কাশিয়াডাঙ্গা গ্রামের বজলুর রহমানের পুত্র।

পারিবারিক সুত্রের দাবি সে গত ২৭ আগষ্ট রাত ৮টায় নিখোজ হয়। এ সময় তার পরনে একটি লুঙ্গি ও গামছা ছিল।

শার্শা থানায় সাধারন ডায়েরী সুত্রে জানা যায়, ঐদিন রাতের খাবার শেষে ই¯্রাফিল হোসেন বাড়ি থেকে বাহিরে যায়। আর ফেরেনি। ২৯ আগষ্ট স্ত্রী রোজিনা খাতুন থানায় হাজির হয়ে স্বামী নিখোজ হয়েছে এ মর্মে থানায় হাজির হয়ে একটি সাধারন ডায়েরী করেন।

এরই সুত্র ধরে পুলিশ অনুসন্ধানে নামেন। এ ঘটনায় ডিবি পুলিশ ৩জনতে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তাদের শিকারুক্তিতে ১ সেপ্টেম্বর বুধবার বিকেলে ই¯্রাফিলের লাশ উদ্ধার করে। তবে উক্ত স্থান হতে মাদকের আলামত উদ্ধার করেছে পুলিশ।

ডিবি পুলিশের সুত্র জানান, তদন্তের সার্থে  এ মুহুর্তে আটককৃতদের নাম প্রকাশ করা হচ্ছে না। তবে নিহত ই¯্রাফিলের নামে ২টি মাদক মামলা রয়েছে।

এলাকাবাসি জানান, ই¯্রাফিলরা ৭/৮ জনের একটি সঙ্ঘবদ্ধ দল । তারা মাদক ব্যবসা ছাড়াও এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড চালাত। এলাকাবাসী তাদের ভয়ে সর্বসময় তটস্ত থাকতেন।

বিশেষ একটি সুত্র জানান, হত্যাকান্ডটি মাদকের টাকা ভাগাভাগীকে কেন্দ্র করে ঘটতে পারে।#

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ