October 28, 2021, 1:32 pm

শিরোনাম :
উপহার স্বরূপ বাংলাদেশ সেনাবাহিনীকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারতীয় সেনাবাহিনী ঝিকরগাছার পল্লীতে পূর্ব শত্রুতার জেরে আব্দুর রাজ্জাক কে মারপিট পীরগঞ্জে ইউপি নির্বাচনী আচরন বিধি ভঙ্গে রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ জগন্নাথপুরে গণ-মানুষের প্রিয় ডাঃ মধু সুধন ধরকে সংবর্ধনা প্রদান লালপুরে তিনটি অবৈধ পাওয়ার ক্রাশার জব্দ একজনের জরিমানা প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে ছড়ানোর অভিযোগে রাজনগরে যুবক গ্রেফতার লালপুরে ইউপি সদস্যর বিরুদ্ধে ভিক্ষুকের টাকা আত্মসাতের অভিযোগ ভোলা বোরহানউদ্দিন সুপারি বাগানে এক বৃদ্ধের রহস্য জনক মৃত্যু!! রাজশাহী জেলা ডিবি’র মাদক বিরোধী অভিযানে হেরোইন সহ গ্রেফতার ২ ঝিনাইদহের কালীগঞ্জে আ.লীগের দলীয় মনোনয়ন পরিবর্তনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কোমলমতি শিশুদের স্কুলমুখি করতে লেখাপড়ার সাথে আনন্দের পরিবেশ করতে হবে বিদ্যালয়ে হেঁটে যাতায়াতের নিরাপদ পরিবেশ সৃষ্টির দাবি শিক্ষার্থীদের ইসলামপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক শার্শায় নিজেদের তৈরি বোমায় হাতের কব্জি সহ ছিন্নভিন্ন তিন যুবক কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেন সাহাদাৎ হোসাইন লালপুরে নৌকা প্রতীকের প্রার্থী বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ভোলায় নিশংস ভাবে কুপিয়ে স্বামীকে হত্যা করলেন স্ত্রী স্বপ্নের পায়রা সেতু,উদ্বোধন তারাগঞ্জ আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে লিংকনের মোটরসাইকেল শোডাউন জগন্নাথপুরে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে সভা
প্রতিকি ছবি

মধ্যনগরে শ্লীলতাহানির অভিযোগে দুলাভাই গ্রেফতার

Spread the love

সালমান আহমেদ,মধ্যনগর (সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

সুনামগঞ্জের মধ্যনগরে শ্লীলতাহানির অভিযোগ এক জনকে গ্রেফতার করেছে মধ্যনগর থানা পুলিশ। মধ্যনগর থানার বংশীকুন্ডা(দঃ) ইউনিয়নের হামিদপুর গ্রামের আব্দুল হামিদের মেয়ে  বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রী শারমিন আক্তার  কে  শ্লীলতাহানি ও যৌন নিপীড়নের  অভিযোগে মধ্যনগর থানায় শারমিন আক্তার বাদী হয়ে  তার দুলাভাই সানাউল্লাহ ছানু মিয়ার ছেলে  কাজী  আমানউল্লাহ ওরফে হাসিবুল মিয়া(৩৩) কে আসামী করে  মধ্যনগর থানায় গতকাল ১৮ ই আগষ্ট একটি মামলা দায়ের করেন।
অভিযুক্ত আসামী কুমিল্লা জেলার সদর(দক্ষিণ)চৌয়ারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ রামপুর কাজীবাড়ির বাসিন্দা।
গতকাল রাত ১০টার দিকে অভিযুক্ত আসামী হাসিবুল মিয়া কে  বংশীকুন্ডা(দঃ)ইউনিয়নের  দুলাশিয়া গ্রামের তার ভায়েরার বাড়ী থেকে মধ্যনগর থানা পুলিশ তাকে  গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে আজ আদালতে পাঠানো  করা হয়েছে।
অভিযোগ সুত্রে জানা যায়, বংশীকুন্ডা (দঃ) হামিদপুর গ্রামের আব্দুল হামিদের  পালিত মেয়ে শিউলি আক্তার কে  শরিয়াহ মোতাবেক বিবাহ করে হাসিবুল মিয়া।শিউলি কে বিয়ের পর  দুটি সন্তানের জনক হয়েছে হাসিবুল।সে তার  শালিকাকে বিভিন্ন সময় বিয়ের  প্রস্তাব,,শ্লীলতাহানি,যৌননিপীড়ন, ও আত্নহনন মুলক ভীতি প্রদর্শনের মাধ্যমে ফাসানোর চেষ্টা করে আসছিল। অবশেষে  গত১৬ ই আগষ্ট  হাসিবুল মিয়া তার  শ্বশুরালয়ের  উন্মুক্ত আঙিনায়  বিষপান করে।পরে   কয়েকজন মিলে পাশ্ববর্তী কলমাকান্দা উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করলে চিকিৎসায় সুস্থ্য হয়ে উঠে।
মধ্যনগর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন,মধ্যনগর থানায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া ঐ শিক্ষার্থী বাদী হয়ে নারী নির্যাতন ও আত্নহনের অভিযোগ মামলা দায়ের করলে আমরা তাকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছি।

প্রাইভেট ডিটেকটিভ/২০ আগষ্ট ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ