,

শিরোনাম
আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই কিন্তু প্রয়োজনে প্রস্তুত আছি : পরিকল্পনামন্ত্রী বগুড়ায় পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার তানোরে পাতা পোড়া রোগে আক্রান্ত আমন ধান, নেই কৃষি অফিসের তদারকি! রংপুর গঙ্গাচরার খতিগ্রস্ত ২৪ পরিবার পেলো ‘প্রান্তিক ফাউন্ডেশন বাংলাদেশ’ এর সহায়তা মোংলায় পূজা দিতে গিয়ে ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট রংপুরের পীরগঞ্জে খালাস পীর নামক স্থানে মোটরসাইকেল শোরুমে অগ্নিকান্ড। সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন

ভোলা ছাত্রদল সভাপতির মৃত্যু, জেলায় কাল বিএনপির হরতাল

ভোলা প্রতিনিধিঃ

ভোলায় পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম মারা গেছেন। বুধবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এদিকে, সভাপতির মৃত্যুর ঘটনায় আগামীকাল সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে জেলা বিএনপি।

কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ও ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে ভোলায় রোববার পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় দুজনের মৃত্যু হলো।

এদিকে নূরে আলমের মৃত্যুর সংবাদ জানার পর বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি। জেলার বিভিন্ন জায়গায় অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে।

সারাদেশে লোডশেডিং ও জ্বালানি অব্যবস্থাপনার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার ভোলায় আয়োজিত বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশে বাধা দেয়ায় সংঘর্ষ হয়। এতে ওই দিনই স্বেচ্ছাসেবক দলের সদস্য আবদুর রহিম নিহত হন।

এ ঘটনায় পুলিশ এবং বিএনপির শতাধিক নেতাকর্মী আহত হন। যার মধ্যে অনেকেই গুলিবিদ্ধ হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় পুলিশ প্রায় চার শতাধিক বিএনপি নেতাকর্মীর নামে আলাদা দুইটি মামলা করে।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ