February 25, 2024, 3:07 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর ধানমন্ডিতে পুলিশের অভিযানে ২৯০ বোতল বিদেশি মদ উদ্ধার’ এক নারী’সহ গ্রেফতার-২ এবারে হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৫০ মেট্রিকটন নারিকেল জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সরিষাবাড়ীতে ফসলের বৃদ্ধিকরণে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকের কারাদণ্ড ইসলামপুরে অতি দরিদ্র পরিবারের জীবনযাত্রার মান পরিবর্তনে গ্র্যাজুয়েশন সভা অনুষ্ঠিত উলিপুরে সংবাদ প্রচারের পর দোকান ঘর সরিয়ে নিতে নোটিশ দিলেন সহকারী কমিশনার ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ডিএমপি কমিশনার গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর, সাধারণ সম্পাদক সাগর কুড়িগ্রামের উলিপুরে ৬ জুয়াড়ী গ্রেফতার

বড় ভাইয়ের মতো নেইমার: এমবাপে

বড় ভাইয়ের মতো নেইমার: এমবাপে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

চারপাশে যত কথাই রটুক, পিএসজিতে নেইমার সুখে আছেন বলে জানিয়েছেন কিলিয়ান এমবাপে। ফ্রান্সের এই ফরোয়ার্ড আরও জানিয়েছেন, বড় ভাইয়ের মতো নেইমার তাকে আগলে রাখেন।

কদিন আগে গণমাধ্যমে খবর আসে পিএসজি কোচ উনাই এমেরির সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না নেইমারের। বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দেন ব্রাজিলের তারকা ফরোয়ার্ড। এমবাপেও জানালেন একই কথা। পিএসজির ওয়েবসাইটে নেইমারের সঙ্গে নিজের সম্পর্কের ঘণিষ্ঠতা বোঝাতে দিলেন নতুন তথ্যও।

“সে আমার কাজটা সুগম করে দিচ্ছে। আমাকে সে আগলে রাখছে। আমার সঙ্গে সে বড় ভাইয়ের মতো আচরণ করে।”

“তার মতো খেলোয়াড় যে আপনাকে প্রতিদিন সাহায্য করবে, পাওয়াটা আসলেই ভালো। সে দারুণ একজন খেলোয়াড়। তাকে আমাদের মধ্যে পেয়ে আমরা খুশি। সে এখানে ভালো আছে এবং দারুণ কিছু অর্জন করবে।”

নেইমারের পাশাপাশি কাভানির প্রশংসা করতে ভোলেননি এমবাপে। উরুগুয়ের ফরোয়ার্ডকে জাত স্ট্রাইকার মনে করেন ফ্রান্সের এই ১৮ বছর বয়সী তারকা।

“সে দুর্দান্ত। আমি মনে করি, আমার এবং নেইমারের পাশে সে নিখুঁত খেলোয়াড়।”

“সে একজন ভালো মানুষ এবং ভীষণ পেশাদার। সে বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর