June 24, 2021, 12:13 pm

শিরোনাম :
রংপুরে ব্যাটারী চালিত রিক্সা ও ইজি বাইক চালক সংগ্রাম পরিষদের সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জে বাবার জন্য খাবার দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট ছেলে যশোরে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৯ ; শনাক্ত ১২১ চুনারুঘাটে প্রতিপক্ষের হামলায় নিহত হত্যার বিচার দাবীতে সংবাদ সম্মেলন জাল টাকা প্রস্তুতকারী চক্রের সক্রিয় সদস্য তৌফিক আটক ঝিকরগাছায় মাদক ব্যবসায়ী ও বোমাবাজ সন্ত্রাসী আটক আরো ৭৬ জনের মৃত্যু, শনাক্ত ৪৮৪৬ ঢাকার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ বিপুল পরিমান ইয়াবাসহ ষাট বছরের বৃদ্ধ আটক দীর্ঘ ৫০ বছর পর দিনাজপুর কারাগারে ফাঁসি কার্যকর বন্ধ হলো বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য কার্যক্রম রাজশাহী ডিবি পুলিশের অভিযানে ২মাদক ব্যবসায়ী গ্রেফতার ভোলার চরফ্যাশনে ভোটকেন্দ্রের বাইরে সংঘর্ষ-গোলাগুলি ; নিহত ১ আগামী কাল থেকে যশোরে আবারো ৭ দিনের লকডাউন বেনাপোলে পৃথক অভিযানে ফেন্সিডিল গাজা ইয়াবাসহ আটক-৫ নারায়ণগঞ্জে বিদেশী সিগারেটসহ ২ কালোবাজারী আটক ইসলামপুরে মাদক ব্যবসায়ী মশু ইয়াবা সহ গ্রেফতার রংপুরে হরিজনের নাবালিকা মেয়ে ধর্ষণকারীদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ রংপুরে নারী সাংবাদিক আটক, ডিবির ওসি পরিচয়ে ৩০ হাজার টাকা চাঁদা দাবি ও হুমকি শার্শায় ভ্রাম্যমান আদালতের ৪ টি ব‍্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

বোয়ালমারীতে ধর্ষণের অভিযোগে পাঁচজন আটক

Spread the love
কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):
ফরিদপুরের বোয়ালমারীতে ১৪ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মঙ্গলবার (২৫ মে) বিকেলে এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদি হয়ে রোয়ালমারী থানায় মামলা করেছেন। এ মামলায় ৫ জনকে আসামি করা হয়েছে এবং এজাহারভূক্ত এক দম্পতিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
সোমবার (২৪ মে) বিকেল ৩টার দিকে বোয়ালমারী উপজেলার দাদপুর  ইউনিয়নের রাঙ্গামুলাকান্দি স্কুলের পিছনে সিরাজ মিয়ার পাট ক্ষেতের মধ্যে এ ধর্ষণের ঘটনা ঘটে।
মামলা সূত্রে জানা যায়, ওই কিশোরী ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা। সে ফরিদপুর শহরে তার দুলাভাই মফিজুরের বাসায় থাকে। গত সোমবার ওই কিশোরী ফরিদপুর হতে তার ফুফাতো বোনের বাসায় আসার পথে দাদপুর ইউনিয়নের রাঙ্গামুলারকান্দি নামক স্থানে পৌঁছলে দুই তরুণ তাকে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এ ধর্ষণের ঘটনায় তাদের আরো তিন যুবক সাহায্য করেছে।
ওই তরুণী ও তার পরিবার সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের মোহনপুর গ্রামের হাফিজুল মল্লিক (২৫) ও জামাল মাতুব্বরের ছেলে ইমরান মাতুব্বর (২৬) মেয়েটিকে ধর্ষণ করেছে।
এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ (ওসি) মোহাম্মদ নূরুল আলম জানান, ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে ৫ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ১৬, ২৫/০৫/২০২১। এ মামলার এজাহাভূক্ত আসামি দম্পতি মফিজুর রহমান (৩২) ও শারমিন আক্তারকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। ওই কিশোরীকে বুধবার শারীরিক পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ