,

শিরোনাম
টাঙ্গাইলের বহুল আলোচিত বাস ডাকাতি ও ধর্ষণের নাটেরগুরু মধুপুরের রতন পবিত্র আশুরা উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ ‘গণতন্ত্র মঞ্চ’ নামে সাত দলের জোটের আত্মপ্রকাশ ক্ষেতলালে বঙ্গমাতার ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই-মেশিন বিতরণ অনুষ্ঠিত হয় ফেনীতে বিপুল পরিমাণ অবৈধ ভারতীয় পোশাকসহ৪ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। দিনাজপুরের চিরিরবন্দরে প্রেমিকের সাথে অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের মৃত্যু। বঙ্গমাতার সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা বঙ্গমাতার জীবন থেকে নারীদের ত্যাগের শিক্ষা নিতে হবে: প্রধানমন্ত্রী কুড়িগ্রামের রৌমারীতে ঝুঁকিপূর্ণ মহাসড়কে সন্তান প্রসব! বরিশাল মুলাদীতে স্কুল শিক্ষার্থীর হত্যা কারিদের ফাসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন।

বেনাপোলে পৃথক অভিযানে ফেন্সিডিল গাজা ইয়াবাসহ আটক-৫

বেনাপোল থেকেএনামুলহকঃ

বেনাপোল পোর্ট থানা এলাকায় পৃথক অভিযানে ইয়াবা, গাজা ও ফেনসিডিল সহ ৫ জন মাদক ব্যবসায়িকে আটক করেছে বিজিবি ও পুলিশ। এ সময় একটি পালসার মোটর সাইকেল ফেনসিডিল বহন করার জন্যও আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানার এস আই মাসুম বিল্লাহ বলেন, থানার গাজিপুর গ্রামের আবুল খায়ের এর ছেলে মেহেদী হাসান অবনী (২৩) কে ৪০ পিচ ইয়াবা সহ আটক হয়। এরপর থানার দিঘিরপাড় বাইপাস সড়ক মোড় থেকে ৬ কেজি গাজা সহ মানকিয়া গ্রামের জামাত আলী মোড়লের ছেলে জামাল হোসেন (৪০) নারায়ন বিশ্বাস এর ছেলে সত্যজিত বিশ্বাস (৩০) একই গ্রামের রওশন আলীর ছেলে ইদ্রিস আলী (৪০) কে আটক করা হয়। অপরদিকে বেনাপোল পোর্ট থানার পুটখালী ক্যাম্পের সুবেদার বলেন মসজিদ বাড়ি বিজিবি পোষ্ট থেকে গিয়াস উদ্দিন (৪০) নামে একজন হুজুরকে ২১ বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেল সহ আটক করা হয়। সে শার্শার বারিপোতা গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন আটককৃতদের নামে মাদক মামলা হয়েছে। তাদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ