,

শিরোনাম
সরিষাবাড়িতে জীবনের ঝুঁকি নিয়ে নদী পারাপার কুড়িগ্রামে ইউএনও’র গাড়ীর সাথে অটো রিকসার সংঘর্ষে আহত ৮  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মীর ইকবালকে বিজয়ী করতে চেয়ারম্যান ময়নার আহবান! রংপুর বিভাগীয় কমিশনারের পূজামণ্ডপ পরিদর্শন মেট্রোরেলের কোচ ও ইন্জিন খালাস শুরু, সাথে সাথেই নদী পথে তা যাচ্ছে দিয়াবাড়ী মেট্রোরেলের ডিপোতে কুড়িগ্রামের এনআইডি জালিয়াতি করে স্ত্রীকে বোন বানানো আনিছুর গ্রেফতার সারিয়াকান্দিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এসএসসি পরীক্ষার্থীনী গুরুতর আহত প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সরিষাবাড়ীতে নৌকা বাইচ প্রতিযোগীতা উন্নয়ন পাগল সংসদ সদস্য মোঃ শাহে আলম এসএসসির প্রশ্নপত্র ফাঁস হয়নি: শিক্ষামন্ত্রী

বেনাপোলে আমদানি পণ্যবাহী ট্রাক থেকে আবারও ফেনসিডিল উদ্ধার

বেনাপোল থেকে এনামুলহকঃ বেনাপোলে ভারত থেকে আমদানিকৃত পণ্যের আড়ালে আবারও  ৫৯৯ বোতল ফেনসিডিল ও ঔষধ উদ্ধার সহ একটি ভারতীয় ট্রাক আটক করেছে বেনাপোল কাস্টমস হাউজ কর্তৃপক্ষ।
রবিবার (৭ আগষ্ট) বেলা ১ টার সময় বেনাপোল বন্দর এলাকা থেকে ভারতীয় ফেনসিডিল ও পণ্য সহ ট্রাকটি আটক করা হয়।
বেনাপোল কাস্টমস হাউসের যুগ্ন-কমিশনার আব্দুর রশিদ মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, ভারত থেকে আমদানিকৃত পণ্যবাহী একটি ট্রাকে (WB-41E-0918) অবৈধ পণ্য ফেনসিডিল ও ঔষধ আসছে, এমন খবরে ভারতীয় ট্রাকটি আটক করে বেনাপোল কাস্টমস হাউজে নিয়ে আসা হয়। পরে, ট্রাকটি তল্লাশি করে ২৩ প্যাকেজে ৫৯৯ বোতল ফেনসিডিল পাওয়া যায়। পণ্য চালানটি মাইক্রোসেল পিটি ঘোষণায় আমদানিকৃত। যার প্যাকেজ সংখ্যা ৮৪০, মেনিঃ নং- ২৭২১০/১ তাং-০৬-০৮-২২। আর আমদানি কারক স্মার্ট লহিদ ফুডওয়ার ইন্ড্রঃ, ঢাকা ও রপ্তানি কারক এস.এস ব্লো কেম প্রাঃ লিঃ, ইন্ডিয়া। পণ্য চালানটি রিসিভ করে সুজুতি এন্টারপ্রাইজ নামে একটি সিএন্ডএফ।
এবং আটক পণ্য চালান সহ আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।
মোঃএনামুলহক,বেনাপোল প্রতিনিধি
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ