March 5, 2024, 11:14 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

বর্ণাঢ্য আয়োজনে গাইবান্ধায় এশিয়ান টেলিভিশন এর ১০ম বর্ষপূর্তি পালিত

জেলা প্রতিনিধিঃ ‘দশ পেরিয়ে এগারোতে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন’ এই স্লোগানকে সামনে রেখে শহরের পুলিশ ক্যাফেতে কোরআন তেলওয়াত এর মধ্যে দিয়ে অনুষ্ঠানের প্রথম পর্ব শুরু হয়। এরপর আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয়।
এশিয়ান টেলিভিশন এর স্টাফ রিপোর্টার মাসুম লুমেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শরিফুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক ও বাংলাদেশ প্রতিদিনের গাইবান্ধা প্রতিনিধি গৌতমাশীষ গুহ, দৈনিক জনসংকেত পত্রিকার সম্পাদক দীপক কুমার পাল,সমকালের জেলা প্রতিনিধি উজ্জ্বল চক্রবর্তী, নিউজ টুয়েন্টি ফোর এর গাইবান্ধা প্রতিনিধি সাইফুল ইসলাম প্রিন্স, সময় টেলিভিশন এর গাইবান্ধা প্রতিনিধি বিপ্লব ইসলাম, এস এ টেলিভিশন এর গাইবান্ধা প্রতিনিধি কায়সার প্লাবন, আনন্দ টেলিভিশন এর গাইবান্ধা প্রতিনিধি মিলন খন্দকার, আরটিভির গাইবান্ধা প্রতিনিধি ফেরদৌস জুয়েল।
আরও উপস্থিত বক্তব্য রাখেন, গ্লোবাল টেলিভিশন এর হারুন উর রশিদ, সিএনএন বাংলা টিভির গাইবান্ধা প্রতিনিধি ফারহান শেখ, প্রতিদিনের সংবাদ এর প্রতিনিধি মুকুল মাসুদ, আমাদের নতুন সময় এর প্রতিনিধি রওশন হাবিব, স্বদেশ বিচিত্রার প্রতিনিধি ফয়সাল রহমান জনি, খবরপত্রের প্রতিনিধি আমিনুর রহমান, দৈনিক প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার জেলা প্রতিনিধি এস এম শাকির হায়দার।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, রানা আহম্মেদ, শাহিন মিয়া, সাগির হোসেন, রওশন ইসলাম, সম্রাট, রামিম মিয়া, নুর আলমসহ সুশীল সমাজের প্রতিনিধি ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।
আলোচনা অনুষ্ঠানে বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এশিয়ান টেলিভিশন বস্তুনিষ্ট সংবাদ ও বিভিন্ন বিনোদনমুলক অনুষ্ঠানের মাধ্যমে দর্শকদের হৃদয়ে ইতিমধ্যে জায়গা করে নিয়েছে। আগামীতে এশিয়ান টেলিভিশন আরও অনুসন্ধানী ও দূর্নীতিমুলক সংবাদ পরিবেশন করে দেশ ও জাতির কাছে আরো বেশী জনপ্রিয় চ্যানেলে পরিনত হবে। সর্বোপরি সাংবাদিক মাসুম লুমেন ও এশিয়ান টেলিভিশন এর উত্তরাত্তর সাফল্য কামনা করেন তারা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি শফিউল ইসলাম।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর