December 11, 2023, 3:53 pm

সংবাদ শিরোনাম
নেত্রকোণার ইদ্রিস আলী হত্যা মামলার অন্যতম প্রধান আসামী কালাম’কে গ্রেফতার করেছে র‍্যাব -১০ মোংলায় ১৪হাজার শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল নিহত পুলিশ সদস্যের পরিবারের হাতে পেনশন এর অর্থ তুলে দিলেন গাজীপুর জিএমপি কমিশনার মাহবুব আলম টিভি দেখা কেন্দ্র করে স্ত্রীকে হত্যা, স্বামী আটক কুড়িগ্রামে অভিনব কায়দায় ১০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার এক সারিয়াকান্দিতে অগ্নিদগ্ধ পরিবারের মাঝে চেক প্রদান করলেন-ইউএনও কালকিনিতে নানা বাড়ি বেড়াতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু সুন্দরগঞ্জে হানাদারমুক্ত দিবস পালন ভোলায় মুক্ত দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত ভারত থেকে আমদানি করা হলো ১৩৪৩ টন পেঁয়াজ

বন ও পরিবেশের ভারসাম্য বজায় রেখে পার্বত্য বান্দরবানের  উন্নয়ন করতে হবে

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি:
পার্বত্য জেলার উন্নয়নে বন ও পরিবেশের ভারসাম্য বজায় রেখে বান্দরবানের সকল দুর্গম এলাকার উন্নয়ন করতে হবে বলে জানিয়েছেন  পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর।
আজ ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন  কক্ষে  জেলা প্রশাসনের আয়োজনে বন ও পরিবেশ উন্নয়ন কমিটির এক সভায় এসব কথা বলেন তিনি ।
জেলা প্রশাসক মোঃ শাহ মোজাহিদ উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর। এ সময় অন্যানের মধ্যে আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম  ইসলামসহ বিভিন্ন প্রতিষ্ঠানের গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।
অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বলেন,  বান্দরবান দুর্গম এলাকা তাই এলাকার উন্নয়নে প্রত্যেকটা জিনিস সামঞ্জস্য রেখে পার্বত্য জেলার উন্নয়ন করতে হবে এবং পাশাপাশি বন ও পরিবেশের ভারসাম্য যাতে বজায় থাকে সেদিকে লক্ষ্য রাখতে হবে। পরিশেষে পার্বত্য জেলা বান্দরবানের উন্নয়নের লক্ষ্যে সকল প্রতিষ্ঠানকে একযোগে মিলেমিশে কাজ করার আহবান জানান।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর