January 29, 2022, 1:35 pm

শিরোনাম :
আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত নাভারণ-সাতক্ষীরা সড়কের প্রাইভেট কার দুর্ঘটনা জৈন্তাপুরে ‘‘স্মৃতির পিঞ্জরে’’ বই এর মোড়ক উম্মোচন। ঝিকরগাছার ছুটিপুর বাজারে জোরপূর্বক দোকান ঘর ভেঙে রাস্তা বের করার চেষ্টা হবিগঞ্জ সদরের ভুয়া এক্সরে রিপোর্ট ও সার্টিফিকেট তৈরির মূল কারিগর শফিক গ্রেপ্তার ময়মনসিংহে ৩ যুবকের নির্যাতনকারীদের গ্রেফতার করেছে পুলিশ চিলমারীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ ও আহত ১০ জন গোয়াইনঘাটের ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নে আলোচনা সভা কুড়িগ্রামে শিক্ষা প্রতিষ্ঠানের জায়গা বেদখলে থাকায় উন্নয়ন বঞ্চিত হচ্ছে শিক্ষার্থীরা কুড়িগ্রামে সর্বনিম্ন তাপমাত্রা ৬ দশমিক ১ডিগ্রী সেলসিয়াস রাজাপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ১ বাইক আরোহী নিহত,আহত দুই রাজশাহীতে২কেজি গাঁজা ও ৭১লাখ টাকার হেরোইনসহ গ্রেফতার ৪ হবিগঞ্জ শহরে চোরাই মোটর সাইকেলসহ জনতার হাতে পুলিশ সদস্য আটক বরিশালের বাবুগঞ্জে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় নৌকাডুবি, জেলে নিখোঁজ। ভারতে করোনা নেগেটিভ, হিলি চেকপোস্টে পজিটিভ সরকার সব সময় ভুল পথে হাটে-ডা. জাফরুল্লাহ চৌধুরী সাবরীনা রহমান বাঁধনের একুশে বইমেলায় “কমলো মেঘেদের ওজন নবাগত ইউএনও’র সাথে তারাগঞ্জ উপজেলা প্রেসক্লাব সাংবাদিকদের মতবিনিময় সভা মোংলায় নেই কোন সচেতনতা, ৬ দিনে শনাক্ত ৩৩ জন কবর থেকে কঙ্কাল চুরির সংবাদে স্থানীয়দের ভিড়

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নাটোর-৪ আসনে এ্যাড সিরাজুল ইসলাম পিপিকেই দরকার; সাধারণ জনতা

Spread the love

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নাটোর-৪ আসনে এ্যাড সিরাজুল ইসলাম পিপিকেই দরকার; সাধারণ জনতা

নাটোর জেলা সংবাদদাতা
সারাদেশের ন্যায় নির্বাচনী হাওয়া বইছে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনেও। এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন দৌড়ে বর্তমান এমপি আব্দুল কুদ্দুস, বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও গুরুদাসপুর পৌর মেয়র শাহ নেওয়াজ প্রতিদ্বন্দ্বী থাকলেও জনতার নজরে আছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সম্মানিত সভাপতি  নাটোর জজ কোর্টের পিপি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম।
বুধবার (১লা আগষ্ট) দুই উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে নেতাকর্মীদের সাথে কথা বললে তারা বলেন, বর্তমান এমপিসহ যারা মনোনয়ন পাবার জন্য কেন্দ্রে তকবির করছে তাদের মধ্যে এ্যাড.সিরাজুল ইসলাম ক্লিন ইমেজের। তিনি অত্যন্ত সৎ মানুষ এবং বিপদে সাধারণ মানুষের পাশে থাকেন। এছাড়া এখন যারা মনোনয়ন পাবার জন্য দৌড়াদৌড়ি করছেন তারা শুধু ব্যাক্তি স্বার্থ হাসিলের চেষ্টা করে যাচ্ছেন, যা জনগন পছন্দ করেন না। জনগন ওই মানুষকেই তাদের প্রতিনিধি হিসেবে চায়, যে দলমত নির্বিশেষে সাধারণ জনগনকে ভালবেসে তাদের পাশে থাকবে।
নাম প্রকাশ না করার শর্তে গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের এক নেতা বলেন, এ্যাড. সিরাজুল ইসলাম পিপি কে বর্তমান নেতাদের থেকে এগিয়ে রাখা হয়ে থাকে। কেননা তিনি সৎ ও উদার মনের মানুষ হিসেবে বিবেচিত। নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে তার মত লোক কেই এমপি হিসেবে দরকার, যিনি জনগনকে ভালবাসে।
এবিষয়ে নাটোর জজ কোর্টের পিপি এ্যাড. সিরাজুল ইসলাম বলেন, আমি জনগনকে কোন কিছুর বিনিময়ে ভালবাসিনা, আমি ভালবাসি বঙ্গবন্ধুর আদর্শ থেকে। আমি মনোনয়ন চাইবো, সাধারণ জনগন যদি আমাকে ভালবেসে পাশে থাকে ও মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে যোগ্য মনে করে থাকেন তাহলে অবশ্য জনগনের আশা পূরণ হবে ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন হবে।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ