,

শিরোনাম
শামীম মাহামুদ ফাউন্ডেশন মার্কেটের ব্যবসায়িদের সহযোগিতায় বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ মোংলায় বসত ঘর থেকে অজগর সাপ ও নদীর পাড় থেকে সুন্ধি কচ্ছপ উদ্ধার জগন্নাথপুর পশুর হাটে মানুষের উপচেপড়া ভীড় তানোরে ২ নারী সহ ইসলামী হোটেল এ্যান্ড রেষ্টুরেন্টের মালিক আলম আটক গাজীপুরের কাশিমপুরে কমিউনিটি ক্লিনিকের বেহাল দশা সাংবাদিক টুটুলের জন্মদিন আজ দিনাজপুর ফুলবাড়ীতে ২৬ হাজার পিস যৌন উত্তেজক সিরাপ জব্দ সড়ক সংস্কারে অনিয়ম এমপির নির্দেশে বিল বন্ধ চিলমারীতে প্রভাতি প্রকল্পের রাস্তা উচু করণ কাজে শ্রমিকদের অর্থ-আত্মাসাত করলেন প্রকল্প সংশ্লিষ্টরা ময়মনসিংহে বিদ্যালয়ের সেপটিক ট্যাংক থেকে অটোরিকসা চালক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নাটোর-৪ আসনে এ্যাড সিরাজুল ইসলাম পিপিকেই দরকার; সাধারণ জনতা

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নাটোর-৪ আসনে এ্যাড সিরাজুল ইসলাম পিপিকেই দরকার; সাধারণ জনতা

নাটোর জেলা সংবাদদাতা
সারাদেশের ন্যায় নির্বাচনী হাওয়া বইছে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনেও। এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন দৌড়ে বর্তমান এমপি আব্দুল কুদ্দুস, বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও গুরুদাসপুর পৌর মেয়র শাহ নেওয়াজ প্রতিদ্বন্দ্বী থাকলেও জনতার নজরে আছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সম্মানিত সভাপতি  নাটোর জজ কোর্টের পিপি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম।
বুধবার (১লা আগষ্ট) দুই উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে নেতাকর্মীদের সাথে কথা বললে তারা বলেন, বর্তমান এমপিসহ যারা মনোনয়ন পাবার জন্য কেন্দ্রে তকবির করছে তাদের মধ্যে এ্যাড.সিরাজুল ইসলাম ক্লিন ইমেজের। তিনি অত্যন্ত সৎ মানুষ এবং বিপদে সাধারণ মানুষের পাশে থাকেন। এছাড়া এখন যারা মনোনয়ন পাবার জন্য দৌড়াদৌড়ি করছেন তারা শুধু ব্যাক্তি স্বার্থ হাসিলের চেষ্টা করে যাচ্ছেন, যা জনগন পছন্দ করেন না। জনগন ওই মানুষকেই তাদের প্রতিনিধি হিসেবে চায়, যে দলমত নির্বিশেষে সাধারণ জনগনকে ভালবেসে তাদের পাশে থাকবে।
নাম প্রকাশ না করার শর্তে গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের এক নেতা বলেন, এ্যাড. সিরাজুল ইসলাম পিপি কে বর্তমান নেতাদের থেকে এগিয়ে রাখা হয়ে থাকে। কেননা তিনি সৎ ও উদার মনের মানুষ হিসেবে বিবেচিত। নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে তার মত লোক কেই এমপি হিসেবে দরকার, যিনি জনগনকে ভালবাসে।
এবিষয়ে নাটোর জজ কোর্টের পিপি এ্যাড. সিরাজুল ইসলাম বলেন, আমি জনগনকে কোন কিছুর বিনিময়ে ভালবাসিনা, আমি ভালবাসি বঙ্গবন্ধুর আদর্শ থেকে। আমি মনোনয়ন চাইবো, সাধারণ জনগন যদি আমাকে ভালবেসে পাশে থাকে ও মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে যোগ্য মনে করে থাকেন তাহলে অবশ্য জনগনের আশা পূরণ হবে ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন হবে।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ