June 18, 2021, 5:49 am

শিরোনাম :
গাইবান্ধায় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেসবিফ্রিং জগন্নাথপুরে অত্যাচারে অতিষ্ঠ প্রবাসী পরিবার ভাইয়ের স্ত্রীকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ, গ্রেফতার ৩ জৈন্তাপুরে ৪ টি মামলার ফেরারি আসামী ইমন আটক। সুনামগঞ্জে তরুণীর প্রতারণার ফাঁদে পড়ে জীবন দিতে হল জনিকে দক্ষিণ কেরানীগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেফতার অস্বাস্থ্যকর পরিবেশে মাছ সংরক্ষণ, বিক্রয় ও বাজারজাত করায় ৫ লক্ষ টাকা জরিমানা গাজায় আবারো ইসরায়েলের হামলা চলে গেলেন স্বাতীলেখা সেনগুপ্ত হঠাৎ বাড়ল মৃত্যু ও শনাক্ত বগুড়ায় বাড়ির আঙিনায় গাঁজার চাষ, যুবক আটক কমলগঞ্জ পর্যটকদের নতুন আকর্ষণ ‘পদ্মছড়া লেক’ সুন্দরগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু লালপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিএফের অর্থ বিতরণে অনিয়ম বোট ক্লাবের কমিটি থেকে নাসির বহিষ্কার ন্যায়বিচার পাব: পরীমনি বগুড়ায় ৭ ইউনিয়নের প্রবেশপথ বন্ ভারতে পাচারের সময় শিশুসহ আটক ৭ দুমকিতে জামাই’র হাতে শ্বাশুড়ি খুন নাটোরের বড়াইগ্রামে পারিবারিক কলহের জেরে এক ব্যাক্তির আত্মহত্যা

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নাটোর-৪ আসনে এ্যাড সিরাজুল ইসলাম পিপিকেই দরকার; সাধারণ জনতা

Spread the love

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নাটোর-৪ আসনে এ্যাড সিরাজুল ইসলাম পিপিকেই দরকার; সাধারণ জনতা

নাটোর জেলা সংবাদদাতা
সারাদেশের ন্যায় নির্বাচনী হাওয়া বইছে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনেও। এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন দৌড়ে বর্তমান এমপি আব্দুল কুদ্দুস, বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও গুরুদাসপুর পৌর মেয়র শাহ নেওয়াজ প্রতিদ্বন্দ্বী থাকলেও জনতার নজরে আছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সম্মানিত সভাপতি  নাটোর জজ কোর্টের পিপি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম।
বুধবার (১লা আগষ্ট) দুই উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে নেতাকর্মীদের সাথে কথা বললে তারা বলেন, বর্তমান এমপিসহ যারা মনোনয়ন পাবার জন্য কেন্দ্রে তকবির করছে তাদের মধ্যে এ্যাড.সিরাজুল ইসলাম ক্লিন ইমেজের। তিনি অত্যন্ত সৎ মানুষ এবং বিপদে সাধারণ মানুষের পাশে থাকেন। এছাড়া এখন যারা মনোনয়ন পাবার জন্য দৌড়াদৌড়ি করছেন তারা শুধু ব্যাক্তি স্বার্থ হাসিলের চেষ্টা করে যাচ্ছেন, যা জনগন পছন্দ করেন না। জনগন ওই মানুষকেই তাদের প্রতিনিধি হিসেবে চায়, যে দলমত নির্বিশেষে সাধারণ জনগনকে ভালবেসে তাদের পাশে থাকবে।
নাম প্রকাশ না করার শর্তে গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের এক নেতা বলেন, এ্যাড. সিরাজুল ইসলাম পিপি কে বর্তমান নেতাদের থেকে এগিয়ে রাখা হয়ে থাকে। কেননা তিনি সৎ ও উদার মনের মানুষ হিসেবে বিবেচিত। নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে তার মত লোক কেই এমপি হিসেবে দরকার, যিনি জনগনকে ভালবাসে।
এবিষয়ে নাটোর জজ কোর্টের পিপি এ্যাড. সিরাজুল ইসলাম বলেন, আমি জনগনকে কোন কিছুর বিনিময়ে ভালবাসিনা, আমি ভালবাসি বঙ্গবন্ধুর আদর্শ থেকে। আমি মনোনয়ন চাইবো, সাধারণ জনগন যদি আমাকে ভালবেসে পাশে থাকে ও মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে যোগ্য মনে করে থাকেন তাহলে অবশ্য জনগনের আশা পূরণ হবে ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন হবে।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ